শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
প্রধানমন্ত্রীর নির্দেশে সোনারগাঁয়ের বারদীতে লায়ন বাবুলের উদ্যোগে বৃক্ষরোপন ও বৃক্ষ বিতরণ বন্দরের চর ইসলামপুরে রাস্তার বেহাল দশা // দ্রুত সংস্কারের দাবী স্থানীয়দের বর্তমান বাজার দরের ভিত্তিতে ভূমি অধিগ্রহন করতে প্রধানমন্ত্রীর নিকট এক মুক্তিযোদ্ধার আবেদন সোনারগাঁ উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠনের কাঁচপুর বিসিক শাখার শুভ উদ্বোধন ওসমান পরিবারের নামে সড়ক ও সেতুর নামকরণে প্রধানমন্ত্রীকে মিলনের কৃতজ্ঞতা মদনপুর বাস স্ট্যান্ডে পকেটমারের উপদ্রব বৃদ্ধি // প্রশাসনের নজরদারী বাড়ানোর দাবী ৭১নং আমৈর কান্দাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজের উদ্বোধন বন্দরে ১০ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ওসমান পরিবারের নামে সড়ক ও সেতুর নামকরণে প্রধানমন্ত্রীকে আক্তার হোসেনের কৃতজ্ঞতা বন্দরে গৃহবধূকে অপহরণের পর ৫দিন আটকে রেখে গণধর্ষণ // প্রধান আসামী গুড্ডু গ্রেফতার

মুক্তির আগেই ১২০ কোটি আয়!

বিনোদন ডেস্ক: সিনেমাটির নাম ‘২.০’। যেখানে অভিনয় করেছেন সুপারস্টার রজনীকান্ত ও অক্ষয় কুমার। ব্যাস, এটুকুই যথেষ্ঠ এই সিনেমার প্রতি দর্শকের আগ্রহ বাড়াতে। হয়েছেও তাই। মুক্তির আগেই সিনেমাটি নিয়ে আলোচনার শেষ নেই। পোস্টার ও ট্রেলার প্রকাশের পর তো সেগুলো রীতিমত ভাইরাল হয়ে যায়।
|
এদিকে মুক্তির আগেই বিশাল অংকের অর্থ আয় করে ফেলেছে ‘রোবট’ সিনেমার এই সিক্যুয়েল। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ‘২.০’ সিনেমাটি হল বুকিং থেকে অগ্রিম ১২০ কোটি রুপি আয় করেছে। সিনেমা হলগুলো সিনেমাটি নেয়ার জন্য মুখিয়ে আছেন। তাই হাই রেন্টালেই ‘২.০’ নিচ্ছেন তারা।
জানা গেছে, এটাই প্রথম কোনো তামিল সিনেমা, যেটা মুক্তির আগেই ১০০ কোটির বেশি আয় করেছে। ফলে মুক্তির আগেই একটি রেকর্ড গড়ে ফেলেছে সিনেমাটি। যদিও বাজেটের দিক দিয়ে এটিই এখন পর্যন্ত ভারতের সবচেয়ে বেশি ব্যয়বহুল সিনেমা বলে জানা যায়।
‘২.০’ সিনেমাটি পরিচালনা করেছেন শংকর। এতে রজনীকান্ত ও অক্ষয় কুমার ছাড়া আরো অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন, আদিল হুসাইন, সুধাংশু পাণ্ডে প্রমুখ। এটি ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘রোবট’ সিনেমার দ্বিতীয় সংস্করণ। এই সিনেমায় কাজ করেছে তিন হাজার টেকনিশিয়ান। এছাড়া বিশ্বের প্রায় ৫০টি দেশে এর ভিএফএক্সের কাজ করানো হয়েছে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এ. আর রহমান। আগামী ২৯ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘২.০’।
নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD