শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
প্রধানমন্ত্রীর নির্দেশে সোনারগাঁয়ের বারদীতে লায়ন বাবুলের উদ্যোগে বৃক্ষরোপন ও বৃক্ষ বিতরণ বন্দরের চর ইসলামপুরে রাস্তার বেহাল দশা // দ্রুত সংস্কারের দাবী স্থানীয়দের বর্তমান বাজার দরের ভিত্তিতে ভূমি অধিগ্রহন করতে প্রধানমন্ত্রীর নিকট এক মুক্তিযোদ্ধার আবেদন সোনারগাঁ উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠনের কাঁচপুর বিসিক শাখার শুভ উদ্বোধন ওসমান পরিবারের নামে সড়ক ও সেতুর নামকরণে প্রধানমন্ত্রীকে মিলনের কৃতজ্ঞতা মদনপুর বাস স্ট্যান্ডে পকেটমারের উপদ্রব বৃদ্ধি // প্রশাসনের নজরদারী বাড়ানোর দাবী ৭১নং আমৈর কান্দাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজের উদ্বোধন বন্দরে ১০ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ওসমান পরিবারের নামে সড়ক ও সেতুর নামকরণে প্রধানমন্ত্রীকে আক্তার হোসেনের কৃতজ্ঞতা বন্দরে গৃহবধূকে অপহরণের পর ৫দিন আটকে রেখে গণধর্ষণ // প্রধান আসামী গুড্ডু গ্রেফতার

হিরো আলমের ভাস্কর্য

ফেসবুক ও ইউটিউবে বিপুল জনপ্রিয় ছোট ছোট মজাদার ভিডিও-র সুবাদে এই মানুষটি এখন সকলের পরিচিত হয়ে উঠেছেন হিরো আলম। রোগাসোগা চেহারা, অনুজ্জ্বল গায়ের রং নিয়েও তিনি সোশ্যাল মিডিয়ায় ‘হিরো। এছাড়া জাতীয় সংসদ নির্বাচনে অংশ্রগহন করতে আপ্রাণ চেষ্টা করছেন হিরো আলম।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের এক শিক্ষার্থী তৈরি করছেন হিরো আলমের আবক্ষ ভাস্কর্য। ইতোমধ্যে ভাস্কর্যের কাজ অনেকটা এগিয়ে গেছে। আশরাফুল আলম ওরফে হিরো আলম নিজেই মঙ্গলবার দুপুরে জগন্নাথ হলে নিজের প্রকৃতি দেখে এসেছেন।

ভাস্কর্যটি দেখার পর হিরো আলম বলেন, আমি শুনেছি গতকাল। এমনকী আমাকে ভাস্কর্যের ছবিও পাঠানো হয়েছে কিন্তু বিশ্বাস হয়নি। তাই নিজেই চলে এসেছি দেখতে। আমি অবাক হয়েছি আমার নিজের ভাস্কর্য দেখে।’

জানা গেছে, চারুকলার শিক্ষার্থী ও জগন্নাথ হলের আবাসিক ছাত্র উত্তম কুমার নিজ আগ্রহে ভাস্কর্যটি তৈরির উদ্যোগ নেন। ভাস্কর্যটি কোথায় স্থাপন করা হবে, আদৌ স্থাপন করা হবে কি না তিনি নিশ্চিত করতে পারেননি। তবে আপাতত জগন্নাথ হলে নিজের কাছেই ভাস্কর্যটি রাখবেন বলে জানান উত্তম কুমার।

উত্তম কুমার বলেন, আশরাফুল আলমের ভাস্কর্য নির্মাণ করে শুধু সম্মান ও ভালোবাসাই প্রদর্শন করিনি, সকল শিল্পী সমাজকেও সম্মানিত করেছি এই শিল্পকর্ম নির্মাণের মাধ্যমে। জনাব আলম চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন, অবৈধ অর্থে আমির হয়ে নিজেকে অনেক বড় বলে কল্পলোকের বাসিন্দা হওয়া যায়, কিন্তু একজন শিল্পীর ভালোবাসা পেতে হলে তাকে প্রকৃত মানুষ হতে হয়। এ দেশে প্রকৃত মানুষের সমাজ প্রতিষ্ঠিত হোক।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD