শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৯:১৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুল খাঁন শান্তর নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুর রহমান সজীবের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় শফিকুল ইসলাম সাগরের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় লিটন খাঁনের ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন সোনারগাঁয়ে আওয়ামী লীগকে সংগঠিত ও শক্তিশালী করতে চাই-ডাঃ বিরু আলী আজগর ভূঁইয়া’র সুস্থতার জন্য সকলের নিকট তার পরিবারের দোয়া কামনা এইচ টি ইমামের মৃত্যুতে এড. আনিসুর রহমান দিপু’র গভীর শোক ও সমবেদনা প্রকাশ রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচারে সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মুক্তিযোদ্ধা আঃ আজিজের নামে পিডিবি হাইওয়ে রোড থেকে পারটেক্স সড়কটির নামকরণের দাবী আদালতের নির্দেশনা মেনেই স্থাপনা নির্মাণ করা হয়েছে দাবী বন্দরের মালিবাগের শাহীন মিয়ার

এবার সত্যিই চলে গেলেন কাদের খান

বিনোদন ডেস্ক: অনেকবার মৃত্যুর গুজবের শিকার হয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা কাদের খান। কয়েক দিন থেকেই তার মৃত্যুর খবর উড়েছে চারদিকে। সম্প্রতি অল ইন্ডিয়া রেডিও প্রচার করে তার মৃত্যুর খবর। তার কানাডা প্রবাসী পুত্র সরফরাজ খান এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। এবার ছেলে সরফরাজই জানালেন তারা বাবা আর নেই।
গুজবই সত্যি হয়ে গেল হলো। ৩১ ডিসেম্বর কানাডার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলিউড অভিনেতা কাদের খান। মৃত্যু কালে তার বয়েস হয়েছিল ৮১ বছর।
তার প্রয়াণে শোকের ছায়া পড়েছে চলচ্চিত্র জগতে। ট্যুইটারে শোকপ্রকাশ করছেন বলিউড তারকা ও তার ভক্তরা। ১৯৩৭ সালের ২২ অক্টোবর কাবুলে কাদের খানের জন্ম হয়। ছোটবেলা থেকেই অভিনয়ে ঝোঁক ছিল তার। ইঞ্জিনিয়রিং পড়তে পড়তে থিয়েটারে। ৩০০ এর বেশি ছবিতে অভিনয় করেছেন কাদের খান।
১৯৭৩ প্রথম অভিনয় যশ চোপড়ার ‘দাগ’ ছবিতে। তারপর আর ফিরে তাকা তে হয়নি তাকে। বহু বিখ্যাত ছবির স্ক্রিন প্লে লিখিয়ে হিসেবেও কাদের খান জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন।
নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD