শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৯:২৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সাদিপুর ইউপি’র ৮ ও ৯নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের ব্যাপক গণসংযোগ রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুল খাঁন শান্তর নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুর রহমান সজীবের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় শফিকুল ইসলাম সাগরের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় লিটন খাঁনের ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন সোনারগাঁয়ে আওয়ামী লীগকে সংগঠিত ও শক্তিশালী করতে চাই-ডাঃ বিরু আলী আজগর ভূঁইয়া’র সুস্থতার জন্য সকলের নিকট তার পরিবারের দোয়া কামনা এইচ টি ইমামের মৃত্যুতে এড. আনিসুর রহমান দিপু’র গভীর শোক ও সমবেদনা প্রকাশ রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচারে সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মুক্তিযোদ্ধা আঃ আজিজের নামে পিডিবি হাইওয়ে রোড থেকে পারটেক্স সড়কটির নামকরণের দাবী

প্রকাশ পেল মোদির বায়োপিকের প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ব্যাকগ্রাউন্ডে জাতীয় পতাকা। সামনে বসা গেরুয়া গলাবন্ধ পাঞ্জাবি, রিমলেস চশমা, সাদা দাড়ির ব্যক্তি। সে হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কিন্তু রিয়েল নন, রিলের চরিত্র।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক তৈরি করছেন ওমঙ্গ কুমার। আর সেখানে মূখ্য ভূমিকায় অভিনয় করছেন বিবেক। গতকাল সোমবার প্রকাশ করা হয়েছে এ পোস্টার। এটিই ছবির ফার্স্ট লুক।
সোশ্যাল মিডিয়ায় এ লুকের ছবি শেয়ার করেছেন বিবেক স্বয়ং। তিনি লিখেছেন, ‘এই অসাধারণ জার্নির জন্য আপনাদের প্রার্থনা, আশীর্বাদ কামনা করছি।’
২০১৯ সালের সাধারণ নির্বাচনের আগেই ছবিটি মুক্তি পতে পারে। তার আগে প্রথম পোস্টার মোট ২৭টি ভাষায় মুক্তি দেয়া হয়েছে। ছবির নাম এখনও ঠিক হয়নি বলে জানিয়েছেন খোদ পরিচালক।
ছবিটির বেশির ভাগ অংশের শুটিং হচ্ছে গুজরাত, হিমাচল এবং দিল্লিতে। প্রথমে অভিনেতা সাংসদ পরেশ রাওয়ালের এ ছবির নাম ভূমিকায় অভিনয়ের কথা থাকলেও পরে তিনি সরে যান। তার জায়গায় নেয়া হয় বিবেককে। এ ছবির হাত ধরেই বিবেক বলিউডে কামব্যাক করতে চলেছেন বলে ধারণা করা হচ্ছে।
নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD