শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুল খাঁন শান্তর নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুর রহমান সজীবের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় শফিকুল ইসলাম সাগরের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় লিটন খাঁনের ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন সোনারগাঁয়ে আওয়ামী লীগকে সংগঠিত ও শক্তিশালী করতে চাই-ডাঃ বিরু আলী আজগর ভূঁইয়া’র সুস্থতার জন্য সকলের নিকট তার পরিবারের দোয়া কামনা এইচ টি ইমামের মৃত্যুতে এড. আনিসুর রহমান দিপু’র গভীর শোক ও সমবেদনা প্রকাশ রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচারে সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মুক্তিযোদ্ধা আঃ আজিজের নামে পিডিবি হাইওয়ে রোড থেকে পারটেক্স সড়কটির নামকরণের দাবী আদালতের নির্দেশনা মেনেই স্থাপনা নির্মাণ করা হয়েছে দাবী বন্দরের মালিবাগের শাহীন মিয়ার

ভারতে সেরা অভিনেত্রী জয়া আহসান

বিনোদন ডেস্ক: ভারতে এ বছরের সেরা বাঙালি নারী অভিনেত্রী জয়া আহসান।দেশটির প্রভাবশালী সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বেছে নিয়েছে জয়াকে।
কলকাতায় মুক্তি পাওয়া বাংলা চলচ্চিত্রগুলোর অভিনেত্রীদের থেকে এই পত্রিকার বিচারে সেরা হয়েছেন কয়েকজন। এতে আছেন বাংলাদেশের তথা দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানও।
চলতি বছরের অক্টোবরে কলকাতায় মুক্তি পেয়েছে জয়া অভিনীত ভারতীয় চলচ্চিত্র ‘এক যে ছিল রাজা’। সৃজিত মুখার্জির এই ছবিতে ‘মৃণ্ময়ী’ চরিত্রে জয়া আবারও নিজেকে প্রমাণ করেছেন। এই সিনেমার সবচেয়ে শক্তিশালী নারী চরিত্রটি ছিল বাংলাদেশের জয়ার। এই ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন অপর্ণা সেন, অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য প্রমুখ।
ঐতিহাসিক ভাওয়াল সন্ন্যাসীর মামলার ঘটনা নিয়ে ছবিটি বানিয়েছেন সৃজিত। ছবিতে ভাওয়াল রাজার ভূমিকায় ছিলেন যীশু, জয়া ছিলেন তার বোনের চরিত্রে। এ ছবিতে তথ্যের জন্য জয়া গাজীপুর, পুবাইল, ভাওয়াল গড়ে ঘুরেছেন।
চরিত্রের প্রতি এতটাই মনোযোগী ছিলেন, তাই ফলও পেয়েছেন। সমালোচকেরা স্বীকার করেছেন, ছবির অন্যতম সেরা প্রাপ্তি ছিল জয়ার অভিনয়।
টাইমস অব ইন্ডিয়ার এ তালিকায় অন্য নারী অভিনেত্রীদের মাঝে আছেন বলিউড অভিনেত্রী কাজলের মা অভিনেত্রী তনুজা (সোনার পাহাড়), মমতা শঙ্কর (আহারে মন), চূর্ণী গাঙ্গুলি (দৃষ্টিকোণ), চিত্রাঙ্গদা চক্রবর্তী (আহারে মন), পাওলি দাম (আহারে মন), সারা সেনগুপ্ত (উমা) ও শৌরসেনী মৈত্র (জেনারেশন আমি)।
নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD