শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৯:১২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুল খাঁন শান্তর নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুর রহমান সজীবের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় শফিকুল ইসলাম সাগরের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় লিটন খাঁনের ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন সোনারগাঁয়ে আওয়ামী লীগকে সংগঠিত ও শক্তিশালী করতে চাই-ডাঃ বিরু আলী আজগর ভূঁইয়া’র সুস্থতার জন্য সকলের নিকট তার পরিবারের দোয়া কামনা এইচ টি ইমামের মৃত্যুতে এড. আনিসুর রহমান দিপু’র গভীর শোক ও সমবেদনা প্রকাশ রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচারে সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মুক্তিযোদ্ধা আঃ আজিজের নামে পিডিবি হাইওয়ে রোড থেকে পারটেক্স সড়কটির নামকরণের দাবী আদালতের নির্দেশনা মেনেই স্থাপনা নির্মাণ করা হয়েছে দাবী বন্দরের মালিবাগের শাহীন মিয়ার

নব্য আওয়ামী লীগদের বিরুদ্ধে স্বোচ্চার থাকুনঃ-জুয়েল হোসেন

স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন বলেছেন, ‘নব্য আওয়ামী লীগদের বিরুদ্ধে স্বোচ্চার থাকুন। তারা দলের আরাম আয়েশ ভোগ করতে আওয়ামী লীগে ঢুকার চেষ্টা করছে। তিনি আরও বলেন, প্রাণপ্রিয় নেতা শামীম ওসমান নারায়ণগঞ্জকে কলংকমুক্ত করেছেন। জেলার ভাবমূর্তি উন্নততর করেছেন, অথচ তাকে নিয়ে অপপ্রচার চালানো হয়। যা মেনে নেয়া আমাদের জন্য কষ্টকর। যারা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে আসছেন তাদের উদ্দেশ্যে বলবো, রাজনীতি করতে হলে নিজে নামায পড়তে হবে এবং অন্যকে নামাযের তাগিদ দিতে হবে, মুরুব্বিদের শ্রদ্ধা ভক্তি করতে হবে এবং সকল অপকর্ম থেকে দূরে থাকতে হবে। স্থানীয় মুরুব্বিদের উদ্দেশ্যে বলবো, যারা রাজনীতি করতে চায় তাদের উৎসাহ দিন কারণ রাজনীতি করলে মানুষের সেবা করা যায় ও সমাজের কল্যাণ করা যায়। এই শোকের মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের সকল শহীদ সদস্য ও ২১শে আগস্টে গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করছি। তার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা ও প্রাণপ্রিয় নেতা শামীম ওসমান মহোদয়ের জন্য দোয়া কামনা করছি।

২৯ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার বিকেলে নাসিক ২৬নং ওয়ার্ডের (বন্দরের) ঢাকেশ্বরীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে জুয়েল হোসেন এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নাজমুল হাসানের সভাপতিত্বে, নাসিক ২৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা আক্তার হোসেন ও বিল্লাল হোসেনের সার্বিক আয়োজনে এবং ২৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা আশরাফুজ্জামান সুজনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু ও ধামগড় ইউপি’র সাবেক মেম্বার হাজী ইলিয়াছ উপস্থিত ছিলেন।

এসময় কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই আনোয়ার হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন মোক্তার, দপ্তর সম্পাদক ইমরানুর রশিদ, সহ-দপ্তর সম্পাদক রাকিবুল হাসান, সহ-প্রচার সম্পাদক উজ্জল দে, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাজী ওয়াসিম, আইন সম্পাদক সজীব মোল্লা, সদস্য বাবুল দেওয়ান, আবু বক্কর, সোহান, ২৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির হোসেন, মনিরুল ইসলাম, সোহেল খাঁন, স্বেচ্ছাসেবক লীগ নেতা হালিম, মারুফ, জাহিদ, রনি, সোহেল, ইশান, সাইদি, ২৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা হৃদয়, রফিক, মাসুম, রুবেল, সাদ্দাম, মোক্তার, শাহালাম, হযরত, আল আমিন সহ কয়েক শত স্থানীয় এলাকাবাসী উপস্থিত থেকে দোয়ায় শরিক হন।

 

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD