শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৪২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুল খাঁন শান্তর নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুর রহমান সজীবের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় শফিকুল ইসলাম সাগরের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় লিটন খাঁনের ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন সোনারগাঁয়ে আওয়ামী লীগকে সংগঠিত ও শক্তিশালী করতে চাই-ডাঃ বিরু আলী আজগর ভূঁইয়া’র সুস্থতার জন্য সকলের নিকট তার পরিবারের দোয়া কামনা এইচ টি ইমামের মৃত্যুতে এড. আনিসুর রহমান দিপু’র গভীর শোক ও সমবেদনা প্রকাশ রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচারে সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মুক্তিযোদ্ধা আঃ আজিজের নামে পিডিবি হাইওয়ে রোড থেকে পারটেক্স সড়কটির নামকরণের দাবী আদালতের নির্দেশনা মেনেই স্থাপনা নির্মাণ করা হয়েছে দাবী বন্দরের মালিবাগের শাহীন মিয়ার

মুছাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হতে চান আবুল হাসনাত জনি

স্টাফ রিপোর্টারঃ সমগ্র দেশব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ ফরম বিতরণ কর্মসূচি চলছে, তার অংশ হিসেবে ২৬ জুলাই ২০১৯ বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ ফরম বিতরণ করা হয়েছে। আগামী কিছু দিনের মধ্যেই অত্র ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে বলে প্রত্যাশা নেতা-কর্মীদের।

উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ প্রত্যাশা করছেন অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আলাউদ্দিন ভেন্ডারের সুযোগ্য পুত্র আবুল হাসনাত জনি। তিনি অত্র ইউপি’র ৫নং ওয়ার্ডের যুগীপাড়া এলাকার বাসিন্দা। যেহেতু নতুনভাবে কমিটি গঠিত হবে সেহেতু তারুণ্য নির্ভর, সত্যিকার আওয়ামী সৈনিক এবং বঙ্গবন্ধুর আদর্শ অনসুরণ করে যারা দীর্ঘদিন দলের সুখে-দুঃখের সাথে মিশে ছিলেন তাদের পরিবার বা তাদেরকেই অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মত একটি গুরুত্বপূর্ণ পদ দেবার দাবী উঠেছে তৃণমূল থেকে।

সেক্ষেত্রে সাধারণ সম্পাদক হিসেবে আবুল হাসনাত জনি’র নাম জোড়েসোড়ে শোনা যাচ্ছে এবং তৃণমূল আওয়ামী লীগের নেতা-কর্মীরাও তাকে সমর্থন যুগিয়ে যাচ্ছেন। তার বাবা মরহুম আলাউদ্দিন ভেন্ডার দীর্ঘদিন সুনামের সাথে অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং আবুল হাসনাত জনিও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানীত হয়ে পিতার দেখানো ও নির্দেশিত পথে দলের সাথে সম্পৃক্ত থেকে সকল রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করে যাচ্ছেন এবং দলের উন্নয়নমূলক কাজের প্রচারণা সহ পরিচ্ছন্ন ভাবমূর্তি নিয়ে রাজনীতি করে চলেছেন।

তাই মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হবার মত তার যোগ্যতা ও দক্ষতা রয়েছে বলে তৃণমূলের অনেক নেতা-কর্মীরা মনে করেন। তিনি এ পদ পেলে দল সংগঠিত হবে এবং অত্র ইউনিয়ন আওয়ামী লীগ একটি শক্তিশালী অবস্থানে যেতে পারবে বলে তৃণমূলের প্রত্যাশা। তাই আবুল হাসনাত জনিকে মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করতে দলের হাইকমান্ডকে অনুরোধ জানিয়েছেন তৃণমূল আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD