শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৯:২১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুল খাঁন শান্তর নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুর রহমান সজীবের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় শফিকুল ইসলাম সাগরের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় লিটন খাঁনের ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন সোনারগাঁয়ে আওয়ামী লীগকে সংগঠিত ও শক্তিশালী করতে চাই-ডাঃ বিরু আলী আজগর ভূঁইয়া’র সুস্থতার জন্য সকলের নিকট তার পরিবারের দোয়া কামনা এইচ টি ইমামের মৃত্যুতে এড. আনিসুর রহমান দিপু’র গভীর শোক ও সমবেদনা প্রকাশ রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচারে সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মুক্তিযোদ্ধা আঃ আজিজের নামে পিডিবি হাইওয়ে রোড থেকে পারটেক্স সড়কটির নামকরণের দাবী আদালতের নির্দেশনা মেনেই স্থাপনা নির্মাণ করা হয়েছে দাবী বন্দরের মালিবাগের শাহীন মিয়ার

মাসুম আহম্মেদ চেয়ারম্যানকে বন্দর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান তৃণমূল আ’লীগের নেতা-কর্মীরা

নিজস্ব প্রতিবেদকঃ
আগামী ডিসেম্বর মাসে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন হবার কথা রয়েছে। আর তার আগেই জেলা ও উপজেলা আওয়ামী লীগের কমিটি ঢেলে সাজানোর কথা রয়েছে। সে প্রেক্ষিতে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে শক্তিশালী করতে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদকে দেখতে চান তৃণমূল আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

মাসুম আহম্মেদের বিষয়ে জানা যায়, তিনি একজন আওয়ামী পরিবারের সন্তান। তিনি সহ তার পরিবারের সদস্যরা দীর্ঘদিন আওয়ামী লীগের জন্য কাজ করে চলেছেন। তিনি ঢাকা কলেজে উচ্চ মাধ্যমিকে অধ্যয়ণের সময় উক্ত কলেজ শাখা ছাত্রলীগের কার্যকরী সদস্য এবং ২০০৪ সাল থেকে অদ্যাবধি বন্দর থানা যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। ২০১৬ সালে নৌকা প্রতীক নিয়ে ধামগড় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে অত্র ইউনিয়ন সহ সর্বত্র আওয়ামী লীগকে সংঘটিত করতে কাজ করে চলেছেন।

১৯৯৬ সালে নারায়ণগঞ্জ-৫ আসনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে কার্যকরী ভূমিকা রাখা, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি’র দুঃশাসনের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম, ২০০৬ সালের পর অনির্বাচিত সেনা শাসিত সরকারকে বিতাড়িত করা ও ১/১১ এর পর শেখ হাসিনাকে কারারুদ্ধ করায় নেত্রীকে কারামুক্তির আন্দোলন, ২০০৮ সালে আওয়ামী লীগকে ২য় বারের মত ক্ষমতায় আনয়নে সকল রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ, জামায়াত বিএনপি’র ১৫৩ দিনের লাগাতার হরতাল অবরোধের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম সহ দলীয় কর্মসূচিতে সর্বদা সক্রিয়ভাবে অংশগ্রহণ করে চলেছেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমানের নেতৃত্বে ও তার দিক নির্দেশনা মোতাবেক অদ্যাবধি রাজধানী ঢাকা, নারায়ণগঞ্জ শহর ও বন্দরে দলীয় সকল সভা ও কার্যক্রমকে সাফল্যমন্ডিত করতে সেখানে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে দলের সিনিয়র নেতৃবৃন্দের আস্থাভাজন হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। তাছাড়া বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদের সাথেও মাসুম আহম্মেদের বোঝাপড়া ভাল ও এম এ রশিদের রাজনৈতিক দর্শণ অনুযায়ী মাসুম আহম্মেদ দলের জন্য কাজ করে যাচ্ছেন।

প্রতিটি ইউনিয়নের আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথেই তার সুসম্পর্ক ও যোগাযোগ সর্বদা অব্যাহত আছে এবং বন্দর উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত অনুষ্ঠানেই তিনি উপস্থিত হচ্ছেন এবং যে কাজসমূহ করলে দলের জন্য কল্যাণকর হবে সে সকল কর্মকান্ড তিনি করে চলেছেন।

ধামগড়, মদনপুর, মুছাপুর সহ অন্যান্য ইউনিয়নের তৃণমূলের নেতা-কর্মীরা মাসুম আহম্মেদ চেয়ারম্যানের বিষয়ে বলেন, তিনি সর্বদা আমাদের পাশে আছেন। তাকে ফোনে এবং সরাসরি সর্বদা পাওয়া যায়। আমাদের ডাকে সাড়া দিয়ে সর্বদা তিনি আমাদের প্রয়োজনে সময় দেন। তাছাড়া আওয়ামী লীগের যে কোন প্রোগ্রামে তিনি সময় দেন এবং প্রোগ্রাম আয়োজনে সহায়তা লাগলে তাও তিনি করতে কার্পণ্য করেন না।

আমরা তার ব্যবহার, কাজ ও তার পরিচ্ছন্ন ভাবমূর্তির কারণে সন্তুষ্ট। মাসুম চেয়ারম্যান বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হলেই আমাদের জন্য কল্যাণকর ও দলের জন্য বেশ ভাল হবে বলে আমাদের মনে হয়। তাই মাসুম আহম্মেদ চেয়ারম্যানকে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করতে দলের হাইকমান্ডকে অনুরোধ জানিয়েছেন তৃণমূল আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD