শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৪৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

ধামগড় ইউনিয়ন আ’লীগের সভাপতি হতে চান হাজী নাসির উদ্দিন

স্টাফ রিপোর্টারঃ

সমগ্র দেশব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ ফরম বিতরণ কর্মসূচি চলছে, তার অংশ হিসেবে ১৮ জুলাই ২০১৯ বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ ফরম বিতরণ করা হয়েছে।

ইতোমধ্যে অত্র ইউনিয়নের সকল ওয়ার্ড কমিটি গঠিত হয়েছে এবং অল্প কিছু দিনের মধ্যেই অত্র ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে বলে প্রত্যাশা নেতা-কর্মীদের। অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির পদ প্রত্যাশা করছেন ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি হাজী নাসির উদ্দিন।

হাজী নাসির উদ্দিনের সমন্ধে জানা যায়, ১৯৮৮ সালে সম্মেলনের মাধ্যমে তিনি অত্র ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি নির্বাচিত হন এবং ১৯৯৩ সালে ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পান। দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে ১৯৯৬ সালে অত্র ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ২০০৪ সালে সম্মেলনের মাধ্যমে অত্র ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হন। তিনি ১৯৮৪ সালে স্বৈরাচারী এরশাদ বিরোধী আন্দোলনে কুড়িপাড়া রেল স্টেশনে ট্রেন আটকে দিয়েছেন, আর এই বিরত্বের কারণে অত্র এলাকায় তৎসময়ে এরশাদ বিরোধী আন্দোলন সংগ্রাম বেগবান হয়েছিলো বলে জানা গেছে।

সর্বদা বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদের নেতৃত্বে ও দিক নির্দেশনা মোতাবেক দলীয় কর্মসূচি পালন সহ দলের সকল কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে যাচ্ছেন তিনি।

হাজী নাসির উদ্দিন জানান, দল যাকে যোগ্য মনে করবে তাকেই সভাপতির পদ দিবে। আমি সভাপতি হলে সুচারূভাবে দলকে পরিচালিত করতে পারবো বলে আমার বিশ্বাস। অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পেলে দলকে সংগঠিত করা সহ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে শক্তিশালী করতে অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সবাইকে সাথে নিয়ে সমন্বিতভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি।

যেহেতু নতুনভাবে কমিটি গঠিত হবে সেহেতু সত্যিকার আওয়ামী সৈনিক এবং বঙ্গবন্ধুর আদর্শ অনসুরণ করে যারা দীর্ঘদিন দলের সুখে-দুঃখের সাথে মিশে ছিলেন তাদেরকে বা তাদের পরিবারের সদস্যদের অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির মত একটি গুরুত্বপূর্ণ পদ দেবার দাবী উঠেছে তৃণমূল থেকে। সেক্ষেত্রে হাজী নাসিরের নাম আলোচনায় আছে। ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হবার মত তার যোগ্যতা ও দক্ষতা রয়েছে বলে দাবী অনেকের।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD