রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
সনমান্দী ইউপি’র ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের ব্যাপক গণসংযোগ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা সাদিপুর ইউপি’র ৮ ও ৯নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের ব্যাপক গণসংযোগ রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুল খাঁন শান্তর নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুর রহমান সজীবের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় শফিকুল ইসলাম সাগরের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় লিটন খাঁনের ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন সোনারগাঁয়ে আওয়ামী লীগকে সংগঠিত ও শক্তিশালী করতে চাই-ডাঃ বিরু আলী আজগর ভূঁইয়া’র সুস্থতার জন্য সকলের নিকট তার পরিবারের দোয়া কামনা এইচ টি ইমামের মৃত্যুতে এড. আনিসুর রহমান দিপু’র গভীর শোক ও সমবেদনা প্রকাশ

কাউন্সিলর হিসেবে ৩ বছর পূর্তিতে ২৭নং ওয়ার্ডবাসীকে কৃতজ্ঞতা জানালেন কামরুজ্জামান বাবুল

স্টাফ রিপোর্টারঃ
২২ ডিসেম্বর কাউন্সিলর হিসেবে নির্বাচিত হবার ৩ বছর পূর্তিতে নাসিক ২৭নং ওয়ার্ডবাসীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন অত্র ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান বাবুল

গণমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে কাউন্সিলর কামরুজ্জামান বাবুল জানান, ২০১৬ সালের ২২ ডিসেম্বর একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে স্থানীয় ওয়ার্ডবাসী তাদের সমর্থন আমাকে দিয়েছেন এবং তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমি তুমুল প্রতিদ্বন্দ্বিতা করে হেভীওয়েট প্রার্থীদের পরাজিত করে কাউন্সিলর নির্বাচিত হয়ে তাদের সেবা করার দায়িত্ব পেয়েছি। তারা আমাকে একটি পবিত্র দায়িত্ব দিয়েছেন এবং আমি নিরলস ও অক্লান্ত শ্রম দিয়ে তাদেরকে সেবা দেয়ার, ওয়ার্ডের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখার পাশাপাশি ন্যায্যতার ভিত্তিতে আমার কার্যক্রম চালাচ্ছি।

তিন বছরে আমার সফলতা ও বিফলতার পরিমাপ জনগণের হাতে ছেড়ে দিলাম। ওয়ার্ডের মাদক নির্মূল, রাস্তাঘাট নির্মাণ ও মেরামত, ব্রীজ কালভার্ট নির্মাণ ও মেরামত, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন, সামাজিক সমস্য দূরীভূত করা সহ যে কোন সমস্যায় ওয়ার্ডবাসীর পাশে দাড়াচ্ছি ও সাধ্যমত সুপরামর্শ দিয়ে যাচ্ছি।

আগামী ২ বছরের মধ্যে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে যাতে ওয়ার্ডবাসীর আশা ও স্বপ্ন পূরণ করতে পারি সেলক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি, সেজন্য সবার দোয়া ও সুপরামর্শ কামনা করছি। তাই সর্বদা ওয়ার্ডবাসী আমার পাশে থাকবে এবং তাদের সেবা করার জন্য আবারও আমাকে সুযোগ দিবে বলে আমার প্রত্যাশা এবং আমিও অত্র ওয়ার্ডবাসীর মঙ্গল কামনা করছি।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD