রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৪৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

আড়াইহাজারের উচিৎপুরা ইউনিয়ন মুজিবসেনা ঐক্যলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

পরিমল বিশ্বাসঃ
জুয়েলকে সভাপতি ও জয়নাল আবেদীনকে সাধারণ সম্পাদক মনোনীত করে আড়াইহাজার উপজেলাধীন উচিৎপুরা ইউনিয়ন মুজিবসেনা ঐক্যলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেয়া হয়েছে।

৬ জানুয়ারি কেন্দ্রীয় কমিটি, নারায়ণগঞ্জ জেলা, আড়াইহাজার উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন নেতৃবৃন্দের উপস্থিতিতে এ কমিটির ঘোষণা দেয়া হয়।

উক্ত কমিটি ঘোষণা উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উচিৎপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূঁইয়া উপস্থিত থেকে তার বক্তব্যে বলেন, মুজিবসেনা ঐক্যলীগ একদিন দেশের একটি বৃহৎ সংগঠন হিসেবে পরিগণিত হবে। অন্যান্য সংগঠনকে ছাড়িয়ে যাবে। জননেত্রী শেখ হাসিনার নিজের হাতে লেখা এই মুজিবসেনা ঐক্যলীগ একদিন সকল সংগঠনের শীর্ষে পৌছে গিয়ে তার কার্যক্রম পরিচালনা করুক আমি সেই কামনা করছি।

সভাপতির বক্তৃতায় নারায়ণগঞ্জ জেলা মুজিবসেনা ঐক্যলীগের সাধারণ সম্পাদক ও আড়াইহাজার উপজেলা মুজিবসেনা ঐক্যলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম মোল্লা বলেন, মুজিবসেনা ঐক্যলীগকে সামনে এগিয়ে নেওয়ার জন্য ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের প্রাণপ্রিয় সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে শ্রম দিয়ে যাব। আমাদের একটাই উদ্দেশ্য মুজিবসেনা ঐক্যলীগকে সামনের দিকে এগিয়ে নেওয়া যাওয়া এবং সকল নেতা-কর্মী আমরা ঐক্যবদ্ধ থেকে নৌকার পক্ষে কাজ করা ও দেশের এবং গণমানুষের কল্যাণে কাজ করতে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে রাষ্ট্র ক্ষমতায় আনয়ন করা।

অত্র সংগঠনটি যাতে সফলতা লাভ করতে পারে সেজন্য সবার দোয়া কামনা করছি। এসময় উচিৎপুরা ইউনিয়ন ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি নূর মোহাম্মদ, মুজিবসেনা ঐক্যলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আলম, আড়াইহাজার উপজেলা মুজিবসেনা ঐক্যলীগের সহ-সভাপতি মুসা মিয়া, যুগ্ম সম্পাদক ডাঃ কামাল, সাংগঠনিক সম্পাদক শামীম ভূঁইয়া, গোপালদী পৌরসভা মুজিবসেনা ঐক্যলীগের সভাপতি শরিফ ইসলাম বাপ্পী, সাধারণ সম্পাদক শাহীন মিয়া, আড়াইহাজার পৌরসভা মুজিবসেনা ঐক্যলীগের সভাপতি আবু হানিফ, ব্রাহ্মন্দী ইউনিয়ন মুজিবসেনা ঐক্যলীগের সভাপতি আঃ আউয়াল ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD