শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৩০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

জননেত্রী শেখ হাসিনা শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন-আরজু ভূঁইয়া

স্টাফ রিপোর্টারঃ
বিপুল উৎসাহ, উদ্দীপনা, খেলাধুলায় শিক্ষার্থীদের অংশগ্রহণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ২৫ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে বন্দর উপজেলার মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী কার্যক্রম সম্পন্ন হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাজিমউদ্দিন ভূঁইয়া (বিশ্ববিদ্যালয়) কলেজের গভর্ণিং বডি’র সভাপতি আলহাজ্ব আরজু রহমান ভূঁইয়া তার বক্তব্যে বলেন, প্রতিটি শিক্ষার্থীকে নিয়মিত ক্লাসে উপস্থিত থাকতে হবে এবং অভিভাবকদের খবর রাখতে হবে আপনার সন্তান ঠিকমত স্কুলে আসে কিনা। জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। তিনি দিন রাত শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। অত্র সরকারের আমলে তোমাদের স্কুলে খেলার মাঠ হয়েছে এবং নতুন ভবন নির্মাণ হচ্ছে। তোমাদের প্রত্যেককে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে এবং দেশপ্রেম মনে জাগ্রত করতে হবে। তোমরা ঠিকমত লেখাপড়া করে মানুষের মত মানুষ হবে এবং ভাল ফলাফল করে মা-বাবার মুখ উজ্জল করবে এটাই আমাদের প্রত্যাশা।

উক্ত অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় অত্র স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল হাই ভূঁইয়া বলেন, খেলাধুলা শরীরকে সুস্থ রাখে এবং মনে প্রফুল্লতা জাগ্রত করে। খেলাধুলা এমন একটি বিষয় যেখানে সবাই বিজয়ী হয়না। যারা বিভিন্ন খেলায় বিজয়ী হয়েছো তাদের অভিনন্দন এবং যারা বিজয়ী হতে পারনি তাদেরকেও শুভকামনা জানাচ্ছি, তোমরা আগামী বছরের খেলায় ভাল করার দিকে মনোযোগী হবে। সহপাঠীদের সাথে সবাই ভ্রাতৃত্ববোধ বজায় রাখবে এবং শিক্ষকদের শ্রদ্ধাভক্তি করবে তাহলে তোমরা অনেক বড় হতে পারবে। তোমরা সুশিক্ষিত হয়ে দেশের কল্যাণে কাজ করবে এবং আমাদের সুনাম বয়ে আনলেই আমাদের পরিশ্রম স্বার্থক হবে।

অত্র স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল হাই ভূঁইয়া’র সভাপতিত্বে ও অত্র স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ বদরুল আলমের সার্বিক আয়োজনে বিশেষ অতিথি হিসেবে ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য কাজী কবির হোসাইন, আবু ইউসুফ ভূঁইয়া, ইকবাল হোসেন ভূঁইয়া ও আলহাজ্ব হাবিবুর রহমান মিয়া উপস্থিত ছিলেন। এসময় স্কুলের সহকারি প্রধান শিক্ষক আলহাজ্ব গোলাম রাব্বানী ও আবুল খায়ের খন্দকার, শেখ জামাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খন্দকার শামীমা আক্তার মুন্নী, মদনপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফরমান ভূঁইয়া, ধর্ম বিষয়ক সম্পাদক রনি হোসেন, স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অভিভাবকবৃন্দ ও সকল শ্রেনীর শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় আগন্তক অতিথিরা এবছরের ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD