শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৩১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

মরহুম হাজী জহিরুল ইসলাম মাস্টার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সম্পন্ন

স্টফ রিপোর্টারঃ
বুধবার (১১ মার্চ) দুপুর ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আমৈর বটতলা ক্রিকেট মাঠে মরহুম হাজী জহিরুল ইসলাম মাস্টার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে।

পুরস্কার বিতরণীর প্রাক্কালে অত্র ধামগড় ইউপি’র ৫নং ওয়ার্ডের মেম্বার হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশিষ্ট ব্যবসায়ী ও ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শরীফ হোসেন তার বক্তব্যে বলেন, ‘মরহুম হাজী জহিরুল ইসলাম মাস্টার ছিলেন একজন সমাজসেবক ও সাদা মনের মানুষ। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। খেলায় জয় পরাজয় বড় কথা নয়, পুরস্কার পাওয়াও বড় কিছু নয় বরং মিলেমিশে সকলে প্রতিযোগিতায় অংশ নেয়ার মাঝেই রয়েছে প্রকৃত আনন্দ। খেলাধুলায় মনোযোগ বাড়ালে মাদক সহ যে কোন অন্যায় ও অপরাধ থেকে দূরে থাকা সম্ভব। টুর্নামেন্টে প্রতিটি ম্যাচেই তুমুল প্রতিদ্বন্দ্বিতা হয়েছে। ফাইনালেও সবাই ভালো খেলেছে। ভবিষ্যতে আরো ভাল খেলবে বলে আমার প্রত্যাশা। খেলায় সম্পৃক্তরা খুব কষ্ট করে রোদের মধ্যে খেলা পরিচালনা করেছে, কোন ধরণের বিতর্ক ও বিশৃঙ্খলা তৈরী হয়নি সেজন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানাচ্ছি’।

সভাপতির বক্তৃতায় ৫নং ওয়ার্ডের মেম্বার হাবিবুর রহমান বলেন, ‘মাদক নির্মূল করা আমাদের বড় চ্যালেঞ্জ। আর যুবসমাজকে খেলাধুলায় সম্পৃক্ত করে সবাইকে সাথে নিয়ে এলাকায় বিনোদনের ব্যবস্থা করা ও মাদক নির্মূলে সম্মিলিতভাবে কাজ করাই আমাদের মূল লক্ষ্য। মাদকমুক্ত একটি বিকশিত সমাজ গড়তে আমরা বদ্ধপরিকর। খেলাধুলা শুধু আনন্দ দেয়না। এটা একটা উৎকৃষ্ট ব্যায়ামের অংশ। খেলাধুলা থেকে দূরে সরে যাওয়ায় যুবসমাজ আজ নানান অপরাধমূলক কাজে সম্পৃক্ত হচ্ছে। সুন্দর একটি টুর্নামেন্ট উপহার দিতে পেরে আমরাও আনন্দিত’।

বিশেষ অতিথি হিসেবে এসময় মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, স্থানীয় সমাজসেবক আলহাজ্ব হাফেজ মাওলানা আব্দুল আউয়াল, হাজী জহিরুল হক খোকা, শফিকুল ইসলাম, বাদল মিয়া, আশরাফুল আলম, মঞ্জুর হাসান, জিয়াউর রহমান, মিলন মিয়া, সোহেল রানা, আঃ মান্নান, হুমায়ুন আহম্মেদ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা ও শত শত ক্রীড়ামোদি দর্শকরা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং আগন্তক অতিথিরা খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন।

খেলায় আম্পায়ার হিসেবে আনিসুর রহমান ও জাহাঙ্গির, স্কোরার হিসেবে আতাউর ও ইলিয়াছ এবং ধারাভাষ্যকার হিসেবে মামুন দায়িত্ব পালন করেন।

ফাইনাল খেলায় নির্দিষ্ট ১৪ ওভারে প্রথমে ব্যাট করে ‘সুপার কিংস’ ৪ উইকেট হারিয়ে ২১১ রান সংগ্রহ করে, জবাবে ‘জেন্টেলম্যান একাদশ’ ১২৬ রানে অলআউট হয়ে গেলে ৮৫ রানের বিশাল ব্যবধানে ‘সুপার কিংস’ বিজয়ী হয়।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD