শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১২:০৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

রূপগঞ্জে অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ছাই

মোঃ সারোয়ার রূপগঞ্জ সংবাদদাতাঃ

রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার রূপসী বাসস্ট্যান্ডে সফিউল্লাহ কমিশনার মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল ১০টা অগ্নিকান্ডের ঘটনায় মা টেলিকমসহ ৪টি দোকানে পুড়ে ছাই হয়ে গেছে বলে জানা গেছে। খবর পেয়ে ডেমরা সারুলিয়া থেকে ফায়ার সার্ভিস এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনে বড় ধরণের ক্ষয়ক্ষতি হয়নি।

এব্যাপারে ডেমরা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা এস এস আব্দুল মান্নান জানান, রূপসী বাসস্ট্যান্ড এলাকায় একটি মার্কেটের ৪ টি দোকান আগুনে পুড়ে গেছে। দোকানগুলো ছিলো বিকাশ, সেলুন ও কসমেটিক্সের। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে। এতে আনুমানিক ২লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD