রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
বন্দরের কলাগাছিয়ার ওমর ফারুক (উজ্জ্বল) ৩দিন ধরে নিখোঁজ বটতলা যুবসমাজের উদ্যোগে ব্যাডমিন্টন খেলার শুভ উদ্বোধন করেছেন মাসুম চেয়ারম্যান বন্দরের ধামগড় কমিউনিটি ক্লিনিকে করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত যারা দলের বদনাম করবে ও জনগণের খবর নেয় না তাদেরকে ভোট দিবেন না-ভিপি বাদল সাবেক এমপি আবুল কালাম ও তার স্ত্রীর সুস্থতা কামনায় বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক দলের দোয়া এম এ রশিদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আব্দুল কাদির জিলানী এম এ রশিদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মনির হোসেন এম এ রশিদকে ধামগড় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন বন্দরের ধামগড় ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উদযাপন বন্দরে মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করলেন ডিসি

আমি গরিব তাই আজীবন গরিবের বন্ধু হয়ে থাকতে চাই-ভিপি বাদল

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল) বলেছেন, ‘নারায়ণগঞ্জের ১০ হাজার শিক্ষার্থী তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে ভিপি নির্বাচিত করেছিলেন। তার পূর্ব থেকেই দলের জন্য লড়াই সংগ্রামে নিয়োজিত ছিলাম। “অস্ত্র নয় শিক্ষা চাই, সন্ত্রাস নয় শান্তি চাই” এই স্লোগানকে প্রতিপাদ্য রেখে ছাত্র রাজনীতি করেছি। প্রাণপ্রিয় নেত্রী ও জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা আমি অক্ষরে অক্ষরে পালন করবো ইনশাআল্লাহ। আওয়ামী লীগের নেতা-কর্মীরা শেখ হাসিনার নির্দেশ মোতাবেক কাজ করে থাকে এবং সকল দলের নেতা-কর্মীদের সম্মান দিতে জানে। ক্ষমতার কোন অপব্যবহার যাতে আমি না করি এবং ক্ষমতার হুংকার যাতে আমার মধ্যে না থাকে সকলের কাছে সেই দোয়া চাই। আমি গরিব তাই আজীবন গরিবের বন্ধু হয়ে থাকতে চাই’।

তিনি আরও বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা একেএম শামীম ওসমান ও একেএম সেলিম ওসমান সহ যাদেরকে মনোনয়ন দিয়েছেন এবং যারা গণমানুষের জন্য কাজ করে চলেছেন তাদের জন্য সকলে দোয়া করবেন। নির্বাচন না আসতেই অনেকে নির্বাচনে নেমে গেছেন। যারা নারায়ণগঞ্জের শান্তি বিনষ্ট করতে চায় তাদের প্রতি নিন্দা জানাই। তৃতীয় পক্ষ ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চালাচ্ছে। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সকলকে রুখে দাড়াতে হবে’।

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন ও বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ৩ জুলাই শুক্রবার বিকেলে বন্দর উপজেলাধীন মদনপুর ইউনিয়নের পূর্ব কেওঢালায় গ্রীন কেয়ার কিন্ডার গার্টেন স্কুল ও নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচি ও খাদ্যসামগ্রী বিতরণে প্রধান অতিথির বক্তৃতায় এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল এসব কথা বলেন।

গ্রীন কেয়ার কিন্ডার গার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা জুয়েল ভূঁইয়ার সার্বিক ব্যবস্থাপনায় ও সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান মিয়া, বন্দর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাজী আবুল কাশেম ও মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শুক্কুর আলী উপস্থিত ছিলেন।

তাছাড়া এসময় পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির সভাপতি ডাঃ হোসাইন, আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন মোল্লা, কবির হোসেন ভূঁইয়া, মোস্তফা কামাল ভূঁইয়া, আলী নূর হোসেন মাস্টার, লাইক সিদ্দিকি বাবু, শাহাদাৎ হোসেন, আলমগীর হোসেন, মাসুদ, শাহালম, আক্তার হোসেন ভূঁইয়া সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়ার মাধ্যমে সমস্ত মুসলিম উম্মাহর জন্য রহমত প্রত্যাশা করা হয় এবং কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শেষে বৃক্ষরোপন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD