শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৫৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে গিয়ে প্রায় ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

দ্বীন ইসলাম হীরাঃ
বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান ও দোকানে থাকা আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে গিয়ে প্রায় ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার সকালে উক্ত দোকানসমূহের মালিক, প্রত্যক্ষদর্শী ও নাসিক ২৭নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান বাবুলের সাথে কথা বলে জানা যায়, ‘মদনপুর থেকে মদনগঞ্জ সড়কের পাশে নাসিক ২৭নং ওয়ার্ডের (বন্দরের) কুড়িপাড়া বাগে জান্নাত জামে মসজিদ সংলগ্ন ওমর হোসেন কর্তৃক রেলওয়ে থেকে লিজ নেওয়া জায়গায় গড়ে তোলা মার্কেটে সোমবার দিবাগত রাত আনুমানিক ১২টায় আগুনের সূত্রপাত হয় এবং মুহুর্তের মধ্যে ওয়াকর্শপ ও বিভিন্ন আসবাবপত্র বিক্রি করা হয় এমন মোট ৫টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দোকানগুলোর মালিক তাজুল ইসলাম, তাওলাদ, মাইনুদ্দিন, মামুন ও শহীদুল্লাহ সহ স্থানীয়রা ছুটে এসে আগুনের লেলিহান শিখা দেখে ফায়ার সার্ভিসে খবর দিলে বন্দর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় ১ ঘন্টা প্রচেষ্টা চালিয়ে আগুন নিভাতে সক্ষম হয়। ততক্ষণে দোকানসমূহের মালামাল সম্পূর্ণ পুড়ে গেছে বলে জানা যায় এবং তন্মধ্যে মামুনের মালিকানাধীন দোকানের প্রায় ২৫ লক্ষ টাকার আসবাবপত্র পুড়ে গেছে বলে জানানো হয়েছে।

আগুনের সূত্রপাত কিভাবে হতে পারে এ বিষয়ে নিশ্চিতভাবে কেউ কোন তথ্য না দিতে পারলেও সোমবার দিনভর উক্ত মার্কেটের কাছেই পল্লী বিদ্যুতের লাইন মেরামতের কাজ চলেছে এবং বৈদ্যুতিক গোলযোগের কারণে আগুন লাগতে পারে বলে আশংকা প্রকাশ করেছেন স্থানীয়রা।

এ বিষয়ে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর মদনপুর জোনাল অফিসের ডিজিএম পার্থ চক্রবর্তী গণমাধ্যমকে জানান, ‘বিকেল সাড়ে ৬টা পর্যন্ত লাইন মেরামতের কাজ চলেছে। একারণে অগ্নিকান্ডের ঘটনা ঘটার সম্ভাবনা নেই। তথাপি বিষয়টি আমি খতিয়ে দেখবো’।

এ বিষয়ে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরী করা হবে বলে জানান ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD