শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৫৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

ইতালিতে স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ সহ ঈদ উদযাপিত হচ্ছে-ভিসেনজা থেকে আব্দুল হালিম

ইতালি সংবাদদাতাঃ
বৈশ্বিক মহামারী করোনা যে সকল দেশে সবচেয়ে বেশী হানা দিয়েছে তার মধ্যে ইতালি অন্যতম। যার ফলে জনজীবন বিপর্যস্ত সহ সমগ্র দেশ যেন থমকে গিয়েছিলো। উৎকন্ঠা ও আতংক যেখানে নিত্যসঙ্গি হয়ে দাড়িয়েছিলো।  শত খারাপ খবরের মধ্যেও ভালো খবর হলো ৩১ জুলাই শুক্রবার মুসলিম ধর্মাবলম্বীরা তাদের ধর্মীয় উৎসবের মধ্যে একটি অন্যতম উৎসব ঈদুল আযহার নামায আদায় সহ ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও যথাযোগ্য মর্যাদায় ঈদ উদযাপন করছেন বলে নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমকে জানিয়েছেন সাবেক ছাত্রনেতা, মদনপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর কলাবাড়ী এলাকার বাসিন্দা ও ইতালির ব্যবসায়ী হাজী আব্দুল হালিম।

ইতালির ভিসেনজা শহর থেকে ফোনে শুক্রবার বাংলাদেশ সময় দুপুর ১ঃ১০ মিনিটে আব্দুল হালিম জানান, ‘করোনার কারণে ঈদুল ফিতরের নামাজ আমরা আদায় করতে পারিনি। তবে ইতালি সরকারের অনুমোদন ও সিদ্ধান্ত অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে খোলা মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ভিসেনজায় ঈদুল আযহার নামায আদায় করতে পেরে আমরা আনন্দিত। সুন্দরভাবে আমরা নামায আদায় করতে পেরেছি। নামাজে সমগ্র বিশ্বের মুসলিম উম্মাহর জন্য দোয়া করা ছাড়াও করোনা মহামারী থেকে যাতে আমাদেরকে আল্লাহ মুক্তি দেন সেই দোয়া করেছি।

আমার বন্ধুবর পিয়ার হোসেন, নাঈম হাসনাত ও শাহালম আমরা একসাথে নামায আদায় করেছি এবং বাংলাদেশের সর্বস্তরের সকলের প্রতি ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD