শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:২১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

বন্দরের ধামগড়ে বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল

দ্বীন ইসলাম হীরাঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে (১ সেপ্টেম্বর) মঙ্গলবার বিকেলে বন্দর উপজেলার ধামগড়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের সাবেক সাংসদ এডভোকেট আবুল কালামের সুযোগ্য সন্তান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা তার বক্তব্যে বলেন, ‘বর্তমান সরকারের সময়ে জনগণের ভোটাধিকার কেড়ে নেয়া হয়েছে। নির্বাচনের আগের রাতেই সিল মেরে বাক্স ভরে রাখা হয়। ফলে জনপ্রতিনিধিদেরকে জনগণের জন্য কাজ করতে হয়না। এ প্রক্রিয়া থেকে বের হয়ে আসতে হলে আমাদেরকে কাজ করতে হবে। শহীদ জিয়া আমার বিশ^াস, শহীদ জিয়া আমার চেতনা এই স্লোগানগুলো শুধু মুখে বললে হবেনা, কাজে তা প্রমাণ করতে হবে। ভয়কে জয় করে বুকে সাহস সঞ্চয় করে ঐক্যবদ্ধ থেকে দলের জন্য কাজ করতে হবে’।

বন্দর থানা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল সোবানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ধামগড় ইউনিয়ন বিএনপি’র সভাপতি মতিন প্রধান, বন্দর উপজেলা যুবদলের নেতা কাওসার হামিদ খাঁন, বন্দর উপজেলা যুবদলের নেতা ওয়াদুদ সাগর, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আলতাফ হোসেন ইব্রাহিম ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, বন্দর থানা বিএনপি নেতা মনির হোসেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সমাজ কল্যাণ সম্পাদক তাওলাদ মাহমুদ, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ও জুয়েল, সহ-সভাপতি মোস্তাক হোসেন, বন্দর উপজেলা যুবদলের নেতা অহিদ ভূঁইয়া ও রাসেল ভূঁইয়া, বন্দর উপজেলা তাঁতী দলের আহবায়ক মিলন হোসেন ও বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের নেতা ডাঃ সজীব হোসেন উপস্থিত থেকে দোয়ায় শরীক হন।

এসময় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন এবং দোয়া শেষে উপস্থিতদের মধ্যে তবারক বিতরণ করা হয়েছে। উল্লেখ্য, প্রেসিডেন্ট জিয়াউর রহমান ১৯৭৮ সালের এই দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রতিষ্ঠা করেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD