শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

মদনপুরে ফেস্টুন বিনষ্ট করায় আ’লীগ নেতা-কর্মীদের তীব্র ক্ষোভ প্রকাশ

স্টাফ রিপোর্টারঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও অত্র ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ জালাল তার অনুগামী নেতা-কর্মীদের ছবি সংম্বলিত কিছু ফেস্টুন অত্র ওয়ার্ডের বিভিন্ন প্রান্তে টাঙ্গিয়েছিলেন।

কিন্তু কতিপয় কুচক্রি মহল উক্ত ফেস্টুনগুলোকে ভেঙ্গে সেখান থেকে সড়িয়ে অন্যত্র ফেলে দেয়া এবং একটি বড় আকারের ফেস্টুন কেটে বিনষ্ট করেছে বলে অভিযোগ উঠেছে। উক্ত বিষয়টি জানতে পেরে মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন।

এ বিষয়ে শাহ জালাল সাংবাদিকদেরকে জানান, ‘আমি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত আছি এবং অত্র ওয়ার্ডের মেম্বার হিসেবে দক্ষতা ও সুনামের সহিত নিজ দায়িত্ব পালন করেছি। যথাসাধ্য ওয়ার্ডবাসীর কল্যাণে কাজ করেছি। ইনশাআল্লাহ ওয়ার্ডবাসী আমার সাথে আছে এবং তারা আমাকে তাদের পাশে চায়। কিন্তু স্বাধীনতাবিরোধী কিছু চক্র এবং বিএনপি’র কিছু সন্ত্রাসী তারা আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ফেস্টুনগুলো ভাংচুর করে সরিয়ে অন্যত্র ফেলে দিয়েছে। তারা রাজাকারের দোসর ও খুনীদের প্রেতাত্মা বলেই বঙ্গবন্ধুর ছবি সংম্বলিত ফেস্টুনকে সহ্য করতে পারছেনা। তাই কাপুরুষের মত রাতের অন্ধকারে ফেস্টুন বিনষ্ট করেছে। আন্দিরপাড় জামে মসজিদ সংলগ্ন ও আফাজ উদ্দিন মাস্টারের বাড়ির সামনের রাস্তায় যে ফেস্টুনগুলো টাঙ্গানো হয়েছিলো সেগুলোকে ভেঙ্গে সরিয়ে ফেলেছে কাপুরুষরা এবং শাইরা গার্ডেনে যেতে রাস্তার মাথায় ফেস্টুনটা লাগানো হয়েছিলো সেটা খুলে ফেলে দিয়েছিলো কুচক্রিরা, যা শুক্রবার সকালে দেখতে পাই। তখন পুনরায় লাগানো হলে শনিবার সকালে ফেস্টুনটা কেটে বিনষ্ট অবস্থায় দেখতে পাই। এ বিষয়ে আমি বন্দর থানায় লিখিত অভিযোগ দেয়ার বিষয়ে চিন্তাভাবনা করছি।
এ বিষয়ে বন্দর থানার ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম জানান, ‘লিখিত অভিযোগ পাইনি। যদি অভিযোগ দেয়া হয়, তাহলে বিষয়টি খতিয়ে দেখা হবে’।
এ বিষয়ে মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জানান, ‘ফেস্টুন বিনষ্ট করার মত এ ঘৃন্য কাজ যারা করেছে তারা অবশ্যই দেশের স্বাধীনতা বিরোধী মতে বিশ্বাসী। রাজাকার, আলবদর ও স্বাধীনতা বিরোধীদের দোসররাই কাপুরুষের মত এ কাজ করেছে। তারা দেশ ও জাতির দুশমন। আমি এ কাজের তীব্র নিন্দা ও ঘৃণা প্রকাশ করছি’।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD