শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১২:১৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

শামসুজ্জোহা এম.বি. ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হয়েছেন সাইফুল আলম

স্টাফ রিপোর্টারঃ
বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের মিনারবাড়ী এলাকায় প্রতিষ্ঠিত শামসুজ্জোহা এম.বি. ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হয়েছেন অত্র স্কুলের সহকারি প্রধান শিক্ষক সাইফুল আলম।

অত্র স্কুলের প্রধান শিক্ষক এরশাদ উল্লাহ’র বিরুদ্ধে আর্থিক অব্যবস্থাপনা, অদক্ষতা, অর্থ আত্মসাৎ, জালিয়াতি, দুর্নীতি ও অসদাচরণের অভিযোগসমূহ স্কুলের ম্যানেজিং কমিটি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক গঠিত পৃথক দুটি তদন্ত প্রতিবেদনে সত্যতা প্রমানীত হওয়ায় স্কুলের বর্তমান ম্যানেজিং কমিটি, সাবেক ম্যানেজিং কমিটির সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে গত ১৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে তাকে অভিযুক্ত করা হয়েছে এবং প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্থ করা হয়েছে।

উল্লেখিত একই দিনে সর্বসম্মতিক্রমে অত্র স্কুলের সহকারি প্রধান শিক্ষক সাইফুল আলমকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব দেয়া হয়েছে এবং বিষয়টি সভার কার্যবিবরণীতেও উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে সাইফুল আলম গণমাধ্যমকে জানান, ‘স্কুলের পরিচালনা কমিটি আমার উপর আস্থা রেখে এই পবিত্র দায়িত্ব আমাকে অর্পণ করেছেন। আমি সুচারুভাবে এ দায়িত্ব পালনে বদ্ধপরিকর। দীর্ঘদিন যাবৎ শিক্ষকতা পেশায় সম্পৃক্ত থেকে শিক্ষার আলো ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছি, তাই স্কুলকে সঠিকভাবে পরিচালনায় সকলের সুপরামর্শ বিশেষভাবে কামনা করছি’।

অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও মুছাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাকসুদ হোসেনের সভাপতিত্বে উক্ত সভায় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আলহাজ¦ বোরহান উদ্দিন, কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন, সহকারি প্রধান শিক্ষক শাহ কামাল হুসাইন, ম্যানেজিং কমিটির বর্তমান অভিভাবক সদস্য জাহাঙ্গীর আলম, নাসির উদ্দিন, মোহাম্মদ আলী, মোঃ ওয়াসিম, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পারভীন নাহার, শিক্ষক প্রতিনিধি আব্বাস উদ্দিন, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি আফরোজা খানম, ম্যানেজিং কমিটির সাবেক অভিভাবক সদস্য আঃ হান্নান, আবুল হোসেন সাগর, মিজানুর রহমান মিজান, সিরাজুল ইসলাম, ডাঃ মাহবুব সারোয়ার, রিয়াজুল ইসলাম, নূরুল ইসলাম, মোহাম্মদ আলী, কামাল হোসেন, গণ্যমান্য ব্যক্তিবর্গদের মধ্য থেকে হাজী আনসার আলী, ইকবাল হোসেন, হাজী তাওলাদ হোসেন, কবির হোসেন, আজহারুল ইসলাম সহ স্কুলের অন্যান্য শিক্ষকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD