শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৩২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

মদনপুর রিয়াজুল উলুম আলিম মাদরাসার এডহক কমিটির সদস্য হয়েছেন কাজী কবির হোসাইন

স্টাফ রিপোর্টারঃ
বন্দর উপজেলাধীন মদনপুর রিয়াজুল উলুম আলিম মাদ্রাসার ৪ সদস্যবিশিষ্ট নবগঠিত এডহক কমিটির অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন কাজী কবির হোসাইন।

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড, ঢাকা (গভর্ণিং বডি ও ম্যানেজিং কমিটি) প্রবিধানমালা ২০০৯ এর ৩৯ প্রবিধান অনুসারে গত ১২/১০/২০২০ইং তারিখে জারিকৃত একটি প্রজ্ঞাপনের মাধ্যমে উক্ত এডহক কমিটির অনুমোদন দেয়া হয় এবং উক্ত কমিটির মেয়াদ ১৭/১০/২০২০ইং থেকে ১৬/০৪/২০২১ইং তারিখ পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

উক্ত নবগঠিত এডহক কমিটিতে উক্ত মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব আজিম উদ্দিন ভূঁইয়ার সুযোগ্য সন্তান আলহাজ্ব শাহ জাহান ভূঁইয়াকে সভাপতি নির্বাচিত করা হয়েছে।

নবগঠিত এডহক কমিটিকে রোববার অত্র মাদ্রাসায় ফুল দিয়ে অভ্যর্থনা জানিয়েছেন অত্র মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাও. মোঃ আব্দুল করিম বাহার সহ অন্যান্য শিক্ষকমন্ডলী।

এ বিষয়ে কাজী কবির হোসাইন গণমাধ্যমকে জানান, ‘২০০৩ সাল থেকে অদ্য পর্যন্ত অত্র মাদ্রাসার অভিভাবক সদস্য হিসেবে যথাসাধ্য মাদ্রাসার শিক্ষার মান উন্নয়ন, শৃঙ্খলা আনয়ন ও অবকাঠামোগত উন্নয়নে কাজ করেছি। যারা আমাকে আবারও এপদের জন্য যোগ্য মনে করে আমার উপর আস্থা রেখেছেন এবং শিক্ষার প্রসারে কাজ করার সুযোগ দিয়েছেন সেজন্য তাদেরকে আমি আমার পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচিত অভিভাবক সদস্য হিসেবে কাজ করেছি। তাছাড়া বিভিন্ন ধর্মীয় ও সামাজিক কাজে সম্পৃক্ত আছি। সবার কাছে দোয়া চাই যাতে আজীবন এভাবেই ধর্মীয়, সামাজিক ও শিক্ষামূলক কাজে সম্পৃক্ত থাকতে পারি’।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD