শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

রাসুল (সাঃ) কে অবমাননার প্রতিবাদে মুছাপুর ইউনিয়নের তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল

দ্বীন ইসলাম ও শামীমঃ
অতি সম্প্রতি ফ্রান্সের মন্টোপলিস ও ত্বলুসে শহরের দুটি সরকারি ভবনে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শণ করার প্রতিবাদে (৩০ অক্টোবর) শুক্রবার বাদ জুমআ বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার তৌহিদী জনতা ও আসহাব যুব সংঘের উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

মহানবীকে অবমাননা করায় ফ্রান্সের তৈরিকৃত সকল পণ্য বর্জনের আহবান জানিয়ে উক্ত প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে ওলামায়ে কেরামগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা বক্তব্য প্রদান করেন। বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলটি অত্র ইউনিয়নের জহরপুর কেন্দ্রীয় জামে মসজিদের সম্মুখ থেকে শুরু করে লাঙ্গলবন্দ স্ট্যান্ড হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রদক্ষিণ করে।

এসময় শামসুজ্জোহা এম.বি. ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল আলম, মাওলানা আব্দুল হামিদ, সেলিম মিয়া, মাওলানা মহিউদ্দিন, মাওলানা সাইফুল ইসলাম, কামাল হোসেন, মতিউর রহমান, মাওলানা মিজানুর রহমান, ইয়ানবী মেম্বার, মাওলানা হুজাইফা, হাজী দেলোয়ার হোসেন, আশরাফ আলী, ইয়াসিন মাহমুদ, মাওলানা হাসিব, মাওলানা শেখ সাদী, মাওলানা নাঈম ইসলাম, মাওলানা আরিফ বিল্লাহ, ইয়াকুব মাহমুদ, হাজী সোহরাব, জসিমউদ্দিন কায়েস সহ মুছাপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার তৌহিদী জনতা উপস্থিত ছিলেন।

জহরপুর কেন্দ্রীয় জামে মসজিদ, আল ফাতাহ দারুল উলুম হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা, শাসনের বাগ মধ্যপাড়া জামে মসজিদ, শাসনের বাগ দক্ষিণ বাইতুস সালাম জামে মসজিদ, দক্ষিণ বারপাড়া পিয়ন বাড়ি বাইতুন নূর জামে মসজিদ, হরিবাড়ি জামে মসজিদ, বাক সরাইল জামে মসজিদ, চরইসলামপুর জামে মসজিদ, জান্নাতুল বাকী জামে মসজিদ, চরইসলামপুর নূরুল আইন জামে মসজিদ, নয়াগাঁও জামে মসজিদ ও মুছাপুর পশ্চিম বারপাড়া জামে মসজিদের ইমাম, খতিব, উল্লেখিত মসজিদসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উক্ত ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে মুসল্লীরা ও তৌহিদী জনতা জুমআর নামায শেষেই জহরপুর কেন্দ্রীয় জামে মসজিদের সম্মুখে জড়ো হন এবং সম্মিলিতভাবে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে অংশ নেন।

মুছাপুর পশ্চিম বারপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা বোরহান উদ্দিন জিহাদির পরিচালিত দোয়ায় মাধ্যমে উক্ত কর্মসূচির সমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD