শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:০০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
বন্দরের ধামগড় ইউনিয়নস্থ বটতলায় শনিবার আসছেন মাও. হাফীজুর রহমান ছিদ্দীক (কুয়াকাটা) বন্দরে বেতন আপগ্রেডেশন ও টেকনিক্যাল পদমর্যাদার দাবিতে স্বাস্থ্য সহকারিদের কর্মবিরতি সোনারগাঁয়ে প্রতিবাদ সভায় আশরাফুল ইসলাম ও আলীজাহান মেম্বারের নেতৃত্বে বিশাল শোডাউন    বন্দরের বঙ্গশাসনে স্ট্রিট লাইটে বিদ্যুৎ সংযোগের আগেই কন্ট্রোল বক্সের ক্যাবল চুরি করোনায় আক্রান্ত আলী হায়দারের রোগ মুক্তি কামনায় কাঁচপুরে মাহাবুব পারভেজের উদ্যোগে দোয়া মুছাপুর ইউপি’র ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মাহাবুব রহমানের ৩০তম জন্মদিন উদযাপন  অগ্রবাণী প্রতিদিন পত্রিকায় প্রকাশিত সংবাদের বিষয়ে ভিন্নমত পোষণ করেছেন ভিপি বাদল ৩৩ বছরে পা রাখলেন অয়ন ওসমান \\ রাজু আহম্মেদ সুজনের উদ্যোগে দোয়া ধামগড়ে পোষাক শ্রমিককে কুপিয়ে হত্যাচেষ্টা ঘটনার ৫ দিন পর থানায় অভিযোগ বন্দরে মায়ের সাথে অভিমান করে স্কুলছাত্রী সুমাইয়া’র আত্মহত্যা

সোনারগাঁয়ের কাঁচপুরে পাওনা টাকা চাওয়ায় ষাটোর্ধ্ব বৃদ্ধকে পিটিয়ে ঝখম, ভাংচুর ও লুটপাট

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
মুদি দোকানের বিক্রয় করা খুচরা মালের পাওনা টাকা চাওয়ায় সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের কাঁচপুর খাঁনবাড়ি এলাকার মৃত সামাদ খাঁনের ছেলে ক্ষুদ্র মুদি দোকানদার সরল খাঁন (৬৫) কে রোববার বিকেল আনুমানিক ৪টায় প্রতিপক্ষরা লাঠি ও লোহার রড দিয়ে নির্বিচারে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে দোকানে ভাংচুর ও দোকান থেকে ৫০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে বলে জানা গেছে।

এ ঘটনায় আহতের ছোট ভাই সফর খাঁন (৫৫) বাদী হয়ে ঘটনার দিন রাতে ১. ফুয়াদ (২০), ২. শিহাব (১৮), উভয় পিতাঃ রহমান, ৩. রহমান (৫৭), পিতাঃ মৃত লোকমান হোসেন, সর্বসাং কাঁচপুর খাঁনবাড়ি, থানাঃ সোনারগাঁ, জেলাঃ নারায়ণগঞ্জকে বিবাদী করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত সরল খাঁনের সাথে কথা বলে ও লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, সরল খাঁন ৩নং বিবাদীর বাড়িতে মুদি দোকানের ব্যবসা পরিচালনা করে আসছে। বিবাদীরা তার দোকান থেকে বাকিতে মুদি মাল নিয়ে থাকে যা দোকানি খাতায় লিখে রাখে। খাতা দেখিয়ে পাওনা টাকা চাইলে বিবাদী দিব দিচ্ছি বলে দীর্ঘদিন যাবৎ তালবাহানা করে আসছে। উক্ত পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে কাঁচপুর বিসিক বাজারস্থ উক্ত দোকানে বসা অবস্থায় উল্লেখিত বিবাদীরা সহ আরও অজ্ঞাত ৪/৫জন লাঠি ও লোহার রড দিয়ে দোকানদার সরল খাঁনের হাত, পা, পিঠ ও মুখে আঘাত করে, ফলে ষাটোর্ধ্ব বৃদ্ধ মারাত্মকভাবে আহত হয়। এসময় বিবাদীরা দোকানে থাকা মুদি মালামাল ভাংচুর করে ৫০ হাজার টাকার ক্ষতিসাধণ করে। তাছাড়া এসময় বিবাদীরা দোকানের ক্যাশ বাক্স থেকে ২০ হাজার টাকা ও দোকানদার সফর আলীর শার্টের পকেট থেকে ৩০ হাজার টাকা জোড়পূর্বক নিয়ে যায়। আহতের ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে বিবাদীরা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে চিকিৎসার জন্য সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ফোনে জানান, ‘অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে’।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD