শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৫৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

মদনপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভ্যানগাড়ি চালককে পিটিয়ে মারাত্মকভাবে ঝখম

স্টাফ রিপোর্টারঃ
সোমবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মদনপুর আন্দিরপাড় এলাকার বাসিন্দা আঃ বাতেন মিয়ার ছেলে ভ্যানগাড়ি চালক ও নির্মাণ শ্রমিক জয়নাল (৩০) কে পিটিয়ে মারাত্মকভাবে ঝখম করেছে একই এলাকার কিছু উচ্ছৃঙ্খলরা।

ঘটনার দিন দুপুরে আহত জয়নাল বাদী হয়ে মদনপুর আন্দিরপাড় এলাকার ১. ইসলাম (৪৫), পিতাঃ জজ মিয়া, ২. পারভেজ (২২), পিতাঃ ইসলাম, ৩. সাইফুল (২৩) পিতাঃ ইব্রাহিম, ৪. আবু সিদ্দিক (৩৫), পিতাঃ আনোয়ার আলী, ৫. মতিউর (২৮), পিতাঃ নূরুজ্জামান, ৬. নূরু মিয়া (৫৫), পিতাঃ অজ্ঞাতকে বিবাদী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদী জয়নালের বক্তব্য ও লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, সোমবার সকাল আনুমানিক ১০টায় নসিমন চালিয়ে জয়নাল কেওঢালা থেকে সেপটিন বহন করে আন্দিরপাড় আবু তালেবের বাড়িতে নিয়ে যাচ্ছিলেন। উক্ত এলাকায় ইসলামের হোটেলের সামনে থেকে সাত ভাইয়ের বাড়ি পর্যন্ত রাস্তার এক প্রান্তে ইসলামের বাড়ির সম্মুখে বিবাদীরা বাদী জয়নালের নসিমন গাড়ির গতিরোধ করে এবং সেপটিন ভর্তি গাড়ি নিয়ে এ এলাকায় পুনরায় না আসার কথা জানায়। কোন সমস্যা হলে আবু তালেবের সাথে যোগাযোগ করতে বাদী জয়নাল তাদেরকে জানালে বিবাদীরা তার উপর ক্ষিপ্ত হয়ে লাঠিসোটা ও এসএস পাইপ দিয়ে জয়নালকে উপর্যপুরি আঘাত করে ও পিটিয়ে তার মাথা সহ সমগ্র শরীরে নীলাফুলা ঝখম করে। এতে তার মাথা আঘাতপ্রাপ্ত হওয়া সহ কাঁধের হাড় ভেঙ্গে গেছে বলে জানা গেছে। আহতের ডাক চিৎকারে স্থানীয় আশেপাশের লোকজন ছুটে এলে তারা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে আহতকে উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিবাদীদের কয়েকজনের বিরুদ্ধে হত্যা মামলা সহ মাদকের মামলা রয়েছে বলে জানান আহতের স্বজনেরা।

আহত জয়নাল আরও জানান, বর্তমানে আমি ও আমার পরিবারের সকলে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। বিবাদীরা আমার পরিবারের সদস্যদেরকে নানান হুমকি ধমকি দিচ্ছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে কঠিন শাস্তির ব্যবস্থা করতে বন্দর থানা পুলিশের নিকট আমি জোড়ালো দাবী জানাচ্ছি।

এ বিষয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুদ্দীন ভূঁইয়ার সাথে যোগাযোগের উদ্দেশ্যে ফোন করলে তিনি ফোন রিসিভ করেন নি। এ বিষয়ে বন্দর থানার ডিউটি অফিসার ফোনে জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD