শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

মদনপুরের ছোটবাগে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা

সোহেল প্রধান-বিশেষ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের বন্দরে শিরিনা আক্তার (৩৪) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত শিরিনা বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর ছোটবাগ গ্রামের মৃত শওকত মিয়ার মেয়ে। রোববার সন্ধ্যায় ছোটবাগের আব্দুল খালেক মিয়ার মালিকানাধীন ভাড়াটিয়া বাসায় ঘটনাটি ঘটেছে।
গণমাধ্যম কর্মীদেরকে আশেপাশের ভাড়াটিয়ারা জানান, নিহত শিরিনা আক্তারের স্বামী জাহাঙ্গীর ভূঁইয়া প্রায় তাকে শারীরিকভাবে নির্যাতন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতো। রোববার সকালে তাদের মধ্যে ঝগড়া হয়  এবং এক পর্যায়ে তাকে মারধর করে দুপুরে তার স্বামী ঘর থেকে বের হয়ে যায়। পরে শিরিনা রুমের দরজা ভিতর থেকে লাগিয়ে দেয়।  কখন সে গলায় ফাঁস দিয়েছে ভাড়াটিয়ারা সে বিষয়ে জানাতে পারেনি।
এদিকে  সন্ধ্য়ায় যখন শিরিনার মা এসে দেখতে পায় দরজা ভিতর থেকে বন্ধ এবং রুমের বাতিও জালানো নেই তখন তিনি বাহিরের দিক দিয়ে রুমের জানালা খুলে দেখতে পায় মেয়ে শিরিনা সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলে আছে।
আশপাশের ভাড়াটিয়া এবং স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে বন্দর  থানাধীন ধামগড় পুলিশ ফাঁড়িকে অবহিত করলে তাৎক্ষনিক অত্র ফাঁড়ির ইনচার্জ আজিজুল হক এবং সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌছে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে শিরিনাকে ঝুলন্ত অবস্থা থেকে নামানো হলে তাকে মৃত অবস্থায় পায়। পরে ময়নাতদন্তের জন্য রাত ৯ঃ৩০ মিনিটে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া তিনশ শয্যা হাসপাতালে লাশ প্ররণ করা হয়েছে।
নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD