বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
আলী আজগর ভূঁইয়া’র সুস্থতার জন্য সকলের নিকট তার পরিবারের দোয়া কামনা এইচ টি ইমামের মৃত্যুতে এড. আনিসুর রহমান দিপু’র গভীর শোক ও সমবেদনা প্রকাশ রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচারে সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মুক্তিযোদ্ধা আঃ আজিজের নামে পিডিবি হাইওয়ে রোড থেকে পারটেক্স সড়কটির নামকরণের দাবী আদালতের নির্দেশনা মেনেই স্থাপনা নির্মাণ করা হয়েছে দাবী বন্দরের মালিবাগের শাহীন মিয়ার মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী শেখ রুহুল আমিনের ব্যাপক গণসংযোগ বন্দরের মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন ও সৌন্দর্য বর্ধন কাঁচপুরে লিটন খাঁনের উদ্যোগে কেক কেটে এমপি শামীম ওসমানের জন্মদিন উদযাপন সোনারগাঁয়ে লিটন খাঁনের পিতা জহিরুল ইসলাম খাঁনের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী অহিদ ভূঁইয়ার ব্যাপক গণসংযোগ

সোনারগাঁয়ের জামপুরে শ্যামা কালি পুজা পরিদর্শণ করেছেন এডভোকেট শাহাজাদা ভূঁইয়া

সোনারগাঁ সংবাদদাতাঃ
সোমবার রাতে সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের বস্তল গ্রামে শ্যামা পুজা পরিদর্শণ করেছেন ঢাকা যুব আইনজীবী কল্যাণ সমিতির সহ-সভাপতি ও আসন্ন জামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী এডভোকেট শাহাজাদা ভূঁইয়া।

এ সময় জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী শাহজাহান খাঁন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক দেওয়ান মোস্তাফিজুর রহমান, সোনারগাঁ উপজেলার মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাবেক সভাপতি ফরিদ ভূঁইয়া, জামপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি আক্তারুজ্জামান, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য হরিনাথ নমদাস,  জামপুর ইউনিয়ন ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও বস্তল পুজা কমিটির সভাপতি বাসুদেব, অত্র পুজা কমিটির উপদেষ্টা বকুল বিশ্বাস, পুজা কমিটির সদস্য জীবন বিশ্বাস, সাংবাদিক পরিমল বিশ্বাস সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এসময় এডভোকেট শাহাজাদা ভূঁইয়া তার বক্তব্যে বলেন, ধর্ম যার যার উৎসব সবার। এই শ্লোগানকে সামনে রেখে আসুন সবাই সবার মত করে উ্ৎসব পালন করি। তিনি আরো বলেন, আমি আরো অনেক পুজা পরিদর্শন করেছি। কিন্তু বস্তল এসে আমি অনেক আনন্দিত। আমি সবার জন্য শুভকামনা জানাচ্ছি যাতে আপনারা সারাজীবন এভাবেই উৎসব পালন করে যেতে পারেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD