শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:২২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

মাকসুদ চেয়ারম্যানের হাত ধরে ওয়ার্ডবাসীর ৪০ বছরের লালিত স্বপ্ন পূরণ করলেন সোহেল মেম্বার

সেলিম মাহমুদ-বিশেষ প্রতিনিধিঃ
বুধবার বন্দর উপজেলাধীন মুছাপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড এর পিছকামতাল এলাকার মরহুম নুরুল আমিন কন্ট্রাক্টরের বাড়ি থেকে হযরত আলীর বাড়ি পর্যন্ত নির্মাণাধীন রাস্তার মাটি ভরাট কাজের শুভ উদ্বোধন করেছেন মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাকসুদ হোসেন।

আর এ উদ্বোধনী কার্যক্রমের মাধ্যমে মাকসুদ চেয়ারম্যানের হাত ধরে উক্ত ওয়ার্ডবাসীর ৪০ বছরের লালিত স্বপ্ন পূরণ করলেন অত্র ৩নং ওয়ার্ড মেম্বার সোহেল রানা, এমনটাই গণমাধ্যমকে জানিয়েছেন স্থানীয়রা।

রাস্তার অভাবে দীর্ঘদিন উক্ত এলাকার মানুষ চলাচলে মারাত্মক দুর্ভোগ মোকাবেলা করেছে। এ রাস্তাটি নির্মাণ হলে জনদুর্ভোগ লাঘব সহ উক্ত এলাকার অর্থনৈতিক উন্নয়ন, জনগণের জীবনমানের উন্নততর হওয়া সহ যোগাযোগে এক নতুন মাইলফলক সৃষ্টি হবে বলে আশা করা হচ্ছে।

উদ্বোধনকালে চেয়ারম্যান মাকসুদ হোসেন তার বক্তব্যে বলেন, ‘আমরা নির্বাচিত হওয়ার পর থেকে মুছাপুরবাসীর উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এই রাস্তাটি এই এলাকাবাসীর জন্য একান্ত জরুরী ছিল। সোহেল মেম্বার সহ সকলের ঐকান্তিক প্রচেষ্টায় স্থানীয়দের দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হতে চলেছে। তাই আপনারাও সোহেল মেম্বারের প্রতি একটু খেয়াল রাখবেন’।

এসময় অত্র ওয়ার্ড এর মেম্বার সোহেল রানা, মনোয়ার মেম্বার, বিল্লাল মেম্বার, সাবেক মেম্বার আঃ কাদির, সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন, সাবেক মেম্বার নাছির উদ্দিন, আলহাজ্ব নুরুল্লাহ, পিছকামতাল মদিনাতুল উলুম মাদ্রাসা ও এতিমখানার সভাপতি কামাল হোসেন, মিজানুর রহমান, লিটন, মুছাপুর ইউনিয়ন জাতীয় ছাত্রসমাজ নেতা শফিকুল ইসলাম শিপন, রুবেল, আলামিন, লাদেন, আবু সাঈদ, লুৎফর রহমান, হারুন, শাহাবুদ্দিন, আজহারুল ইসলাম, মাহাবুব, মহিউদ্দিন মইক্কা, মনির, নাসির, মাসুদ প্রমুখ উপস্থিত থেকে উদ্বোধন উপলক্ষ্যে দোয়ায় অংশ নেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD