শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:০১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ধামগড় ইউঃ শ্রমিক লীগের সাধাঃ সম্পাদক খোকনের মায়ের মৃত্যুতে সভাপতি মোশারফের শোক বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন গাজী আঃ কাদির ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল মেয়র হাছিনা গাজীকে ও কাউন্সিলর আতিকুর রহমানকে পুনরায় নির্বাচিত করতে মতবিনিময় সভা আব্দুল হাই ভূঁইয়া’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এড. শাহাজাদা ভূঁইয়া’র গভীর শ্রদ্ধাঞ্জলি জামপুর ইউনিয়নের মাঝেরচরে শেখ রাসেল শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ও শেখ রুহুল আমিনের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ বন্দরের মিনারবাড়িতে বঙ্গবন্ধু পাঠাগারের সৌজন্যে ভিপি বাদলের মাস্ক বিতরণ

জাপার এমপি নামফলক ভেঙ্গে শেখ হাসিনা তথা আ’লীগের নেতাকর্মীদের অপমান করেছেন-কায়সার

স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, ‘জেলা পরিষদ থেকে জি আর ইন্সটিটিউট স্কুল এন্ড কলেজের গেইট ও দেয়াল নির্মাণের জন্য ২০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। তাই উদ্বোধনী ফলকে উদ্বোধক হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও আমাদের প্রিয় নেতা আনোয়ার হোসেনের নাম লিখা হয়েছে। যেহেতু জেলা পরিষদের বরাদ্দকৃত অর্থে শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন হচ্ছে তাই নামফলকে জেলা পরিষদের চেয়ারম্যানের নাম থাকাটাই স্বাভাবিক। কিন্তু জাতীয় পার্টির এমপি উক্ত নামফলক ভেঙ্গে জননেত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগের নেতা-কর্মীদের অপমান করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে মূল্যায়ণ করেছি বিধায় তিনি এমপি হয়েছেন এবং আওয়ামী লীগের দয়ায় বিনা ভোটে নির্বাচিত হয়ে বিএনপি জামায়াত মিশ্রিত জাতীয় পার্টির এমপি খোকার উপস্থিতিতে ও তার নির্দেশে সেই নামফলক ভেঙ্গে দিয়েছে তার পালিত সন্ত্রাসীরা। পরক্ষণে তারা নাকি উল্লাস করেছে। জাতীয় পার্টির এমপি বিএনপি জামায়াতের প্রেতাত্মা হিসেবে কাজ করছে এবং সে ক্রমাগত আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ ঘৃন্য কাজ করে তিনি জিআর ইন্সটিটিউট স্কুল তথা সোনারগাঁয়ের ভাবমূর্তি নষ্ট করেছে। এই হীন কাজ করার অপরাধে এমপি খোকাকে জনসম্মুখে ক্ষমা চাইতে হবে। যদি সে তা না করে তাহলে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এর দাঁত ভাঙ্গা জবাব দিবে’।

সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের মূল ফটকে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেনের নামফলক ভেঙ্গে দেয়ার বিরুদ্ধে (১৯ নভেম্বর) বৃহস্পতিবার সকালে সোনারগাঁ পৌরসভা আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের আয়োজনে জি আর ইন্সটিটিউট স্কুল এন্ড কলেজের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল কায়সার এসব কথা বলেন।

পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলী মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোশারফ হোসেন, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আরিফ মাসুদ বাবু, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনূর ইসলাম রুমা, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু, সাবেক সভাপতি ও মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম উপস্থিত ছিলেন।

তাছাড়া এসময় উপজেলা যুবলীগের সহ-সভাপতি আরমান আহম্মেদ মেরাজ, সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, সোনারগাঁও উপজেলা শ্রমিক লীগের আহবায়ক মাহবুব আলম মিলন, যুগ্ম আহবায়ক মোহাম্মদ নূর নবী, গাজী আলমগীর ও সদস্য সচিব সৈয়দ মশিউর রহমান শামীম, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম, সাধারণ সম্পাদক এফ এইচ বাবু, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম, যুবলীগ নেতা নাজমুল খাঁন শান্ত, আদনান ফয়সাল, রানা খাঁন, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর সহ আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD