রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
বন্দরের কলাগাছিয়ার ওমর ফারুক (উজ্জ্বল) ৩দিন ধরে নিখোঁজ বটতলা যুবসমাজের উদ্যোগে ব্যাডমিন্টন খেলার শুভ উদ্বোধন করেছেন মাসুম চেয়ারম্যান বন্দরের ধামগড় কমিউনিটি ক্লিনিকে করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত যারা দলের বদনাম করবে ও জনগণের খবর নেয় না তাদেরকে ভোট দিবেন না-ভিপি বাদল সাবেক এমপি আবুল কালাম ও তার স্ত্রীর সুস্থতা কামনায় বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক দলের দোয়া এম এ রশিদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আব্দুল কাদির জিলানী এম এ রশিদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মনির হোসেন এম এ রশিদকে ধামগড় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন বন্দরের ধামগড় ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উদযাপন বন্দরে মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করলেন ডিসি

আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো-ভিপি বাদল

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তি করায় বন্দর উপজেলাধীন বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নবীগঞ্জ বাস স্ট্যান্ডে (১ ডিসেম্বর) মঙ্গলবার সকাল ১০টায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত কর্মসূচিতে প্রধান অতিথির বক্তৃতায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল) বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। যারা স্বাধীনতা যুদ্ধকে মেনে নিতে পারেনি, তারা আজ এই উন্নয়নের জোয়ার দেখে ভীত সন্ত্রস্ত। যারা দেশকে নিয়ে বিদেশে বসে ষড়যন্ত্র করছেন, নানান বক্তব্য দিচ্ছেন, যাকে তাকে বড় নেতা বানাচ্ছেন, তাদের ক্ষমতা থাকলে বাংলাদেশে আসেন। বেশি না নারায়ণগঞ্জের মাটিতে পা রেখে দেখেন, একটি কিলও মাটিতে পড়বে না। বঙ্গবন্ধু ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে গেছেন। আপনারা তা ভুলে যান কেন? বঙ্গবন্ধুর ডাকে নিরস্ত্র বাঙ্গালী উজ্জীবিত হয়ে স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছেন। আমাদের মহান নেতাকে আপনারা কটাক্ষ করবেন, আমরা কিন্তু ছেড়ে দিবনা। আমরা অহিংস ও নিরস্ত্র যুদ্ধ করবো। তাদের বিরুদ্ধে আন্দোলন এমনভাবে জোরদার করতে হবে, যাতে তারা পালিয়ে যেতে না পারে। যারা বঙ্গবন্ধুকে কটাক্ষ করেছে তাদেরকে ক্ষমা চাইতে হবে’।

বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেন পনিরের সার্বিক আয়োজনে উক্ত কর্মসূচিতে প্রধান বক্তা হিসেবে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

এসময় ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুরুজ মিয়া, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়া, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দপ্তর সম্পাদক বিমল বিশ্বাস, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ, মদনপুর মা হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক শেখ রুহুল আমিন, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, মদনপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফারুক আহম্মেদ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুসলিম প্রধান, ধামগড় ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী নূর মাস্টার, আওয়ামী লীগ নেতা জুয়েল ভূঁইয়া, মেজবাহ উদ্দিন মিলন সহ বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD