রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
বন্দরের কলাগাছিয়ার ওমর ফারুক (উজ্জ্বল) ৩দিন ধরে নিখোঁজ বটতলা যুবসমাজের উদ্যোগে ব্যাডমিন্টন খেলার শুভ উদ্বোধন করেছেন মাসুম চেয়ারম্যান বন্দরের ধামগড় কমিউনিটি ক্লিনিকে করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত যারা দলের বদনাম করবে ও জনগণের খবর নেয় না তাদেরকে ভোট দিবেন না-ভিপি বাদল সাবেক এমপি আবুল কালাম ও তার স্ত্রীর সুস্থতা কামনায় বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক দলের দোয়া এম এ রশিদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আব্দুল কাদির জিলানী এম এ রশিদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মনির হোসেন এম এ রশিদকে ধামগড় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন বন্দরের ধামগড় ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উদযাপন বন্দরে মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করলেন ডিসি

ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত// সভাপতি মোশারফ ও সম্পাদক খোকন

দ্বীন ইসলাম হীরাঃ
বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। (১ ডিসেম্বর) মঙ্গলবার বিকেলে অত্র ইউনিয়নের শেখ জামাল উচ্চ বিদ্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে অত্র ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হিসেবে মোশারফ হোসাইন মোল্লা, সাধারণ সম্পাদক হিসেবে গাজী খোকন ও সহ-সভাপতি হিসেবে গাজী আঃ কাদিরের নাম ঘোষণা করা হয়। কমিটির অবশিষ্ট ৪৮জনের নামের তালিকা আগামী ১৫দিনের মধ্যে চূড়ান্ত করা হবে বলে জানান বক্তারা।

উক্ত সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শ্রমিক লীগ প্রতিষ্ঠা করে গেছেন বিধায় আমরা আজ নেতৃত্ব দিতে পারছি। যারা সংগঠনের দায়িত্বে আসবেন তাদের প্রত্যেককে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে হবে। এখানে হাইব্রীড, রাজাকার, আলবদর ও যুদ্ধপরাধীদের স্থান নেই। বন্দর উপজেলার মধ্যে ধামগড় ইউনিয়নে আওয়ামী লীগ সবচেয়ে বেশী শক্তিশালী। সেই ইউনিয়নের চেয়ারম্যান হলেন আমাদের মাসুম চেয়ারম্যান। করোনাকালীন সময়ে তিনি যেভাবে গরিব ও অসহায় মানুষের পাশে দাড়িয়েছিলেন, সকল চেয়ারম্যান যদি এভাবে এগিয়ে আসতো তাহলে কোন অসহায় মানুষকে কষ্ট পেতে হতনা। আগামীতে মাসুম চেয়ারম্যানকে আবারও আপনারা বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে আমার প্রত্যাশা। অতি সম্প্রতি বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তি করা হয়েছে, আমরা কিন্তু তাদেরকে ছেড়ে দিবনা। যারা কটাক্ষ করেছেন, তাদেরকে আমি আহবান জানাবো, আপনারা অতিসত্তর ক্ষমা চান’।

বন্দর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রাফিয়ান আহম্মেদের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে বন্দর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোজাম্মেল হক, বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মাঈনুদ্দিন আহম্মেদ বাবুল, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল, ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন আনু, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদার উপস্থিত ছিলেন।

তাছাড়া এসময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট ইসহাক মিয়া, বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম সম্পাদক সোনা মিয়া, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সামছুল আলম (নয়ন), বন্দর উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আহাম্মদ আলী, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী নাসির উদ্দিন ও আলহাজ্ব আব্দুল আউয়াল বাচ্চু, সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়া, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, মদনপুর মা হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক শেখ রুহুল আমিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীমা আক্তার মুন্নী, সহ-সভাপতি সোনিয়া আক্তার, আওয়ামী লীগ নেতা এবায়েদ উল্লাহ মাস্টার ও আলহাজ্ব নূরুজ্জামান, ২নং ওয়ার্ড মেম্বার ফয়েজুর রহমান মোল্লা, ৩নং ওয়ার্ড মেম্বার আবু সাঈদ, ৪নং ওয়ার্ড মেম্বার নবীর হোসেন, ৬নং ওয়ার্ড মেম্বার কবির হোসেন, নাসিক ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি এবাদুল্লাহ মিয়া সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD