রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:৪১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
বন্দরের কলাগাছিয়ার ওমর ফারুক (উজ্জ্বল) ৩দিন ধরে নিখোঁজ বটতলা যুবসমাজের উদ্যোগে ব্যাডমিন্টন খেলার শুভ উদ্বোধন করেছেন মাসুম চেয়ারম্যান বন্দরের ধামগড় কমিউনিটি ক্লিনিকে করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত যারা দলের বদনাম করবে ও জনগণের খবর নেয় না তাদেরকে ভোট দিবেন না-ভিপি বাদল সাবেক এমপি আবুল কালাম ও তার স্ত্রীর সুস্থতা কামনায় বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক দলের দোয়া এম এ রশিদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আব্দুল কাদির জিলানী এম এ রশিদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মনির হোসেন এম এ রশিদকে ধামগড় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন বন্দরের ধামগড় ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উদযাপন বন্দরে মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করলেন ডিসি

বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সবাইকে পরি বানু’র শুভেচ্ছা

স্টাফ রিপোর্টারঃ
১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে সোনারগাঁ উপজেলাধীন সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সর্বস্তরের সকলকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন আসন্ন সনমান্দী ইউপি নির্বাচনে ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদ প্রার্থী মোসামৎ পরি বানু।

এ বিশেষ দিবস উপলক্ষ্যে তিনি এক বিবৃতিতে জানান ‘বিজয় দিবস উপলক্ষ্যে সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সর্বস্তরের সকলকে শুভকামনা, শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। ১৯৭১ সালে রক্তক্ষয়ী দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে আমাদের অর্জিত এই স্বাধীনতা। লাখো বাঙ্গালীর প্রাণের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়। আমি সকল শহীদদের প্রতি দোয়া কামনা করছি যাতে আল্লাহ তাদের বেহেশ্ত নসিব করেন। সমবেদনা জানাচ্ছি সকল শহীদ পরিবারের প্রতি। তার পাশাপাশি সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি জানাচ্ছি বিনম্র শ্রদ্ধা।

মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে আসুন আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি, মাদক, সন্ত্রাস, দুর্নীতি, ইভটিজিং, ক্ষুধা ও দারিদ্রতা মুক্ত একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তুলতে সবাই কাজ করে যাই’।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD