বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাহাবুব পারভেজ সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার হোসেন আনু শামীম ওসমান ও ডাঃ বিরুর পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নাসির উদ্দিন কাঁচপুর ইউপি’র ১নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ উজ্জল ধামগড় ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীফ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-শাহাদাৎ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-মোঃ শফিউল্লাহ মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন অহিদ ভূঁইয়া আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-সামছুল আলম (নয়ন) সনমান্দী ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম

আড়াইহাজারে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করায় এলাকাবাসীর হামলায় আহত-৫ ও গ্রেফতার-১০

মাসুম বিল্লাহঃ
আড়াইহাজার পৌরসভার কৃষ্ণপুড়া, মুকন্দী, গাজীপুরা ও ঝাউগাড়া এলাকায় তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে পৌরসভার ঝাউগড়া উত্তরপাড়া এলাকায় এলাকাবাসীর হামলার শিকার হয়েছেন তিতাস গ্যাসের ৫ কর্মকতা-কর্মচারি। (৬ ডিসেম্বর) রবিবার দুপুরে এই ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, এসময় এলাকাবাসী উক্ত অভিযানের বাঁধা সৃষ্টি করেন। এক পর্যায়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে হামালা চালানো হয়। বেলা ১টা থেকে আড়াইটা পর্যন্ত অভিযানে সম্পৃক্ত লোকজনের উপর দফায় দফায় ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এসময় বেশ কয়েকটি গাড়ীতেও ভাংচুর চালানো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০৫ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে এবং বেশ কিছু টিয়ারসেল নিক্ষেপ করে। অভিযানে প্রায় ৫০০ফুট সঞ্চালন লাইন জব্দ করা হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ১০জনকে আটক করেছে। আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হোসেন এর নেতৃত্বে এই অভিযানে চালানো হয়েছে।

অভিযানকালে আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উজ্জল হোসেন, আড়াইহাজার থানার ওসি তদন্ত শওকত, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোং লিঃ-এর যাত্রামুড়া শাখার ডেপুটি ম্যানেজার ইঞ্জিনিয়ার রিফাত আবদুল্লাহ, এসিস্ট্যান্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার সরোয়ার হোসেন, কর্মকর্তা শামীম আহম্মেদ, জহিরুল ইসলাম, ফারুক আহম্মেদ, আরিফ আহম্মেদ, খইয়াম প্রমুখ।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোং লিঃ-এর যাত্রামুড়া শাখার ম্যানেজারের দায়িত্বে থাকা ইঞ্জিনিয়ার মেজবাউর রহমান বলেন, একই এলাকায় চলতি বছরের ১০ নভেম্বর অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অবৈধভাবে একই সংযোগ আবারও নিয়ে কিছু অসাধু লোকজন ব্যবহার করছিল। এমন তথ্যের ভিত্তিতে পুনরায় অভিযান চালানো হয়। সংযোগ বিচ্ছিন্ন করার এক পর্যায়ে এলাকার লোকজন স্থানীয় একটি মসজিদের মাইকে ঘোষণা দিয়ে হামলা চালায়। এতে বেশ কয়েকজন কর্মকর্তা-কর্মচারি আহত হয়েছেন। হামলাকারীরা বিপুল সংখ্যক ইটপাটকেল নিক্ষেপ করে আমাদের বহনকৃত গাড়ীর কিছু অংশ ভাংচুরও করে।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD