শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ডাঃ বিরুর মায়ের মৃত্যুতে নোয়াগাঁও ইউনিয়ন আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির গভীর শোক প্রকাশ স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে আরিফুল আলম অপু’র নেতৃত্বে বিশাল মিছিল না’গঞ্জ জেলা ও মহানগর জাপা’র সম্মেলন প্রস্তুত কমিটিকে খায়রুল বাশার ভূঁইয়া’র শুভেচ্ছা মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেছেন আরজু ভূঁইয়া স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের নেতৃত্বে বিশাল মিছিল স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে আবুল হাসনাত জনি’র নেতৃত্বে বিশাল মিছিল মদনপুরে এম এ রশিদের উদ্যোগে দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তারাই বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দিয়েছে-ভিপি বাদল বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে মুসলিম ও জয়নালের নেতৃত্বে বিশাল মিছিল মদনপুরের দেওয়ানবাগে সড়ক দূর্ঘটনায় ৩জন মারাত্মকভাবে আহত

ধামগড়ে মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে প্রীতি ক্রিকেট ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

দ্বীন ইসলাম হীরা ও শামীমঃ
নিজের জীবনের পড়োয়া না করে ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়া রণাঙ্গনের বীর সেনানী মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে আলোকিত বন্ধু ফোরাম, আবাবিল-২০ ইসলামী যুব সংগঠন, নিবৃত আলোর শিখা ও মালামত যুব উন্নয়ন ফাউন্ডেশন এই ৪টি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে ও অংশগ্রহণে বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী (১১ ডিসেম্বর) শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

পুরস্কার বিতরণীর পূর্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ বলেন, ‘উক্ত সংগঠনগুলো মানুষের দুঃখ দুর্দশার সময়ে নিঃস্বার্থভাবে কাজ করে থাকে। সামাজিক কার্যক্রমে তাদের ভূমিকা যথেষ্ট প্রশংসার দাবীদার। তারা সমাজকে কিছু দিতে চায়। তারা সমাজের সমস্যাগুলো খুঁজে বের করে এবং আন্তরিকতার সহিত সমাধানের চেষ্টা চালায়। বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে দেশকে স্বাধীন করেছিলেন, তার সেই স্বপ্ন বাস্তবায়নে আমাদের প্রত্যেককে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাকে সবাই সহায়তা করতে হবে, আর তাহলেই আমরা একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তুলতে পারবো। খেলাধুলায় জয় পরাজয় বড় কথা নয়। এটা একটা বিনোদন ও আনন্দের উৎস। আমরা সর্বদা এধরণের কার্যক্রমে পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ’।

ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুস ছোবাহানের সভাপতিত্বে ও আলোকিত বন্ধু ফোরাম’র সভাপতি এফ এইচ ফরহাদ হাসানের সার্বিক তত্বাবধানে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী নাসির উদ্দিন, কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এডভোকেট কামাল হোসেন ও চেয়ারম্যান মাসুম আহম্মেদের সহধর্মিনী জোৎস্না মাসুম উপস্থিত ছিলেন।

তাছাড়া এসময় ধামগড় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, আবাবিল-২০ ইসলামী যুব সংগঠনের সভাপতি মোঃ ইলিয়াছ, নিবৃত আলোর শিখার সভাপতি পারভেজ আলম ও মালামত যুব উন্নয়ন ফাউন্ডেশনের ক্রীড়া সম্পাদক বোরহান উদ্দিন সহ উক্ত সংগঠনসমূহের বিভিন্ন পর্যায়ের সদস্যরা এবং এলাকার বিভিন্ন বয়সী ক্রীড়ামোদি দর্শকরা উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় নিবৃত আলোর শিখা প্রথমে ব্যাট করে নির্দিষ্ট ১৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০২ রান সংগ্রহ করে, জবাবে আলোকিত বন্ধু ফোরাম ৮ উইকেট হারিয়ে ১৯৯ রান সংগ্রহ করতে সক্ষম হলে নিবৃত আলোর শিখা মাত্র ৩ রানের ব্যবধানে জয়ী হয়ে শিরোপা অর্জন করে।

পরে অতিথিরা অংশগ্রহণকারী সকল দলের খেলোয়ারদের হাতে ট্রফি তুলে দেন।

দ্বীন ইসলাম, বন্দর, ১১.১২.২০

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD