শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ডাঃ বিরুর মায়ের মৃত্যুতে নোয়াগাঁও ইউনিয়ন আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির গভীর শোক প্রকাশ স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে আরিফুল আলম অপু’র নেতৃত্বে বিশাল মিছিল না’গঞ্জ জেলা ও মহানগর জাপা’র সম্মেলন প্রস্তুত কমিটিকে খায়রুল বাশার ভূঁইয়া’র শুভেচ্ছা মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেছেন আরজু ভূঁইয়া স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের নেতৃত্বে বিশাল মিছিল স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে আবুল হাসনাত জনি’র নেতৃত্বে বিশাল মিছিল মদনপুরে এম এ রশিদের উদ্যোগে দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তারাই বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দিয়েছে-ভিপি বাদল বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে মুসলিম ও জয়নালের নেতৃত্বে বিশাল মিছিল মদনপুরের দেওয়ানবাগে সড়ক দূর্ঘটনায় ৩জন মারাত্মকভাবে আহত

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গায় বন্দর উপজেলা প্রশাসনের আয়োজনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গায় শনিবার (১২ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের বন্দরে প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা। ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসনের আয়োজনে বন্দর উপজেলা চত্তরে উক্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সমাবেশে সভাপতির বক্তব্যে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার বলেন, ‘বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। বঙ্গবন্ধু কোন ব্যক্তি নন, তিনি একটি প্রতিষ্ঠান। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। সেই মহান নেতার ভাস্কর্য ভাংচুর করা হয়েছে যা আমরা কোনক্রমেই মেনে নিতে পারিনা। যারা ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের সময় বাংলাদেশের বিরুদ্ধে অবস্থান নিয়েছিলো, তারাই বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গেছে। বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি আত্মনির্ভরশীল বাংলাদেশ গড়ে তুলতে সকলে সম্মিলিতভাবে কাজ করে যেতে চাই’।

এসময় বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আছমা সুলতানা নাসরিন, বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ ফারুক আহম্মেদ, পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু জাফর, কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুজন হক, ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজিজুল হক, মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর হোসেন, বন্দর উপজেলা সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আঃ খালেক, যুগ্ম সম্পাদক শেখ কামাল প্রমুখ বক্তব্য রাখেন এবং বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গায় বক্তারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এসময় উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD