বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাহাবুব পারভেজ সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার হোসেন আনু শামীম ওসমান ও ডাঃ বিরুর পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নাসির উদ্দিন কাঁচপুর ইউপি’র ১নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ উজ্জল ধামগড় ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীফ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-শাহাদাৎ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-মোঃ শফিউল্লাহ মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন অহিদ ভূঁইয়া আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-সামছুল আলম (নয়ন) সনমান্দী ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম

কামতাল ডাকসমাজ কবরস্থান নূরানীয়া হাফেজিয়া মাদ্রাসার নতুন ভবনের নির্মাণ কাজের উদ্বোধন

দ্বীন ইসলাম হীরা ও শামীমঃ
শনিবার সকালে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের কামতাল ডাকসমাজ কবরস্থান নূরানীয়া হাফেজিয়া মাদ্রাসার ৩ তলা বিশিষ্ট নতুন ভবনের নির্মাণ কাজের উদ্বোধন (ভিত্তি প্রস্তর স্থাপন) করা হয়েছে।

অত্র কবরস্থান ও মাদ্রাসা কমিটির সভাপতি এবং ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ, বিশেষ অতিথি হিসেবে মুছাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাকসুদ হোসেন, টোটাল ফ্যাশন লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাসিব উদ্দিন ও ধামগড় ইউপি’র ৪নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব মোঃ নবীর হোসেন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় বীরমুক্তিযোদ্ধা এম এ রশিদ বলেন, ‘বঙ্গবন্ধু অজপাড়া গাঁয়ে জন্মগ্রহণ করলেও তার নেতৃত্বগুণের কারণে আজ সমগ্র বাংলাদেশের মানুষ সুফল ভোগ করছেন। তদ্রুপ মাসুম চেয়ারম্যানের পিতা রিয়াজউদ্দিন মেম্বার দ্বীনি শিক্ষার প্রসারে বহু কষ্ট করে অত্র মাদ্রাসা প্রতিষ্ঠা করে দীর্ঘদিন পরিচালনা করে একটি আমানত রেখে গেছেন। সেই আমানতের সঠিক ব্যবহার আমাদেরকে করতে হবে। অর্থাৎ সকলে দানের হাত নিয়ে এবং নিজেদের প্রচেষ্টা নিয়ে সম্মিলিতভাবে অত্র মাদ্রাসার পাশে দাড়াতে হবে। কিভাবে মাদ্রাসা সুন্দরভাবে চালানো যায়, সে বিষয়ে সর্বদা ভাবতে হবে। আমার পক্ষ থেকে সর্বাত্মক সহায়তা করা হবে।

তিনি আরও বলেন, মন থেকে নেতা নির্বাচন করলে তার ভালো ফল পাওয়া যায়। অত্র ইউনিয়ন অনেক এগিয়ে গেছে এবং সামনে আরও এগিয়ে যাবে। অত্র মাদ্রাসা পরিচালনায় আপনারা সকলে মাসুম চেয়ারম্যানের সাথে কাজ করবেন এবং তিনি যাতে এই মহতি কাজে সফল হতে পারেন আমি সেই দোয়া জানাচ্ছি।

অত্র মাদ্রাসার মোহতামিম আলহাজ্ব মাওলানা আব্দুস সাত্তারের সঞ্চালনায় এসময় নাসিক ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম সম্পাদক সোনা মিয়া, ধামগড় ইউপি’র ২নং ওয়ার্ড মেম্বার ফয়েজুর রহমান মোল্লা, ৩নং ওয়ার্ড মেম্বার আবু সাঈদ, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী আঃ রশিদ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ, হাজী তাওলাদ হোসেন, সাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন, ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোশারফ মোল্লা, আওয়ামী লীগ নেতা গোলজার হোসেন, বিল্লাল সরদার, বিল্লাল হোসেন, দেলোয়ার হোসেন, বারেক মিয়া, যুবলীগ নেতা কামাল দেওয়ান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এবং স্থানীয়রা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়া এবং নির্মাণাধীন নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন উপস্থিত অতিথিরা।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD