শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ডাঃ বিরুর মায়ের মৃত্যুতে নোয়াগাঁও ইউনিয়ন আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির গভীর শোক প্রকাশ স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে আরিফুল আলম অপু’র নেতৃত্বে বিশাল মিছিল না’গঞ্জ জেলা ও মহানগর জাপা’র সম্মেলন প্রস্তুত কমিটিকে খায়রুল বাশার ভূঁইয়া’র শুভেচ্ছা মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেছেন আরজু ভূঁইয়া স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের নেতৃত্বে বিশাল মিছিল স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে আবুল হাসনাত জনি’র নেতৃত্বে বিশাল মিছিল মদনপুরে এম এ রশিদের উদ্যোগে দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তারাই বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দিয়েছে-ভিপি বাদল বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে মুসলিম ও জয়নালের নেতৃত্বে বিশাল মিছিল মদনপুরের দেওয়ানবাগে সড়ক দূর্ঘটনায় ৩জন মারাত্মকভাবে আহত

মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার গুরুত্ব অপরিসীম-না’গঞ্জ জেলা ছাত্রসমাজের সম্পাদক রবিউল

স্টাফ রিপোর্টারঃ
মহান বিজয় দিবস উপলক্ষ্যে চৌরাপাড়া যুব সংঘের উদ্যোগে শুক্রবার বাদ জুমআ নাসিক ২৫নং ওয়ার্ডের (বন্দরের) চৌরাপাড়া বিআইডব্লিউটিএ’র মাঠে দিনব্যাপী জাকজমকপূর্ণ এক ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে এবং এদিন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন উপস্থিত অতিথিবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে নারায়ণগঞ্জ জেলা ছাত্রসমাজের সাধারণ সম্পাদক রবিউল আউয়াল বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়ার প্রাক্কালে এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘মাদকমুক্ত আলোকিত সমাজ গড়তে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক ও সন্ত্রাস সহ সকল অন্যায় থেকে বিরত রাখতে। তাই সবাইকে খেলাধুলার প্রতি বেশী বেশী মনযোগ দিতে হবে। যুবকদের যে কোন ভালো আয়োজনে আমার পক্ষ থেকে সকল সহায়তা অব্যাহত থাকবে। ভাল কাজে আমি সর্বদা পাশে থাকি এবং আজীবন পাশে থাকব ইনশাআল্লাহ। শুধু হারবো বা জিতবো সেই চিন্তা করে খেলাধুলা করলে চলবেনা। খেলাধুলা আনন্দ ও বিনোদন দেয় এবং এটি একটি ভাল ব্যায়াম। চ্যাম্পিয়ন ও রানারআপ দুই দলকেই আমি অভিনন্দন জানাচ্ছি। অনেক ত্যাগ ও তিতিক্ষার পর আমাদের স্বাধীনতা অর্জিত হয়েছে। সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদেরকে আমি গভীর শ্রদ্ধা জানাচ্ছি। সবাই যাতে জান্নাতবাসী হন সেজন্য মহান আল্লাহর নিকট দোয়া কামনা করছি। নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের প্রয়াত সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম নাসিম ওসমানের সহধর্মিণী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জননী পারভীন ওসমান ও তার পরিবারের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছিলেন এবং সুস্থও হয়েছেন। আমি উক্ত পরিবারের সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। তার পাশাপাশি নারায়ণগঞ্জ জেলা ছাত্রসমাজের প্রতিটি নেতা-কর্মীর আদর্শ, আমাদের অভিভাবক ও প্রিয় নেতা আজমেরী ওসমানের নেতৃত্বে মা, মাটি ও মানুষের জন্য কাজ করে যাবার অঙ্গিকার ব্যক্ত করছি’।

এসময় আল-মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে যুবলীগ নেতা তৈমুর, প্রধান আলোচক হিসেবে আতিকুর রহমান আতিক এবং বিশেষ অতিথি হিসেবে মুছাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাকসুদ হোসেন (মাকসুদ) এর সুযোগ্য পুত্র মাহমুদুল হাসান শুভ এবং নারায়ণগঞ্জ জেলা ছাত্রসমাজের সাধারণ সম্পাদক রবিউল আউয়াল উপস্থিত ছিলেন।

এসময় অতিথি হিসেবে সাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক মিজান প্রধান, কাজী রানা, মেম্বার পদ প্রার্থী মোঃ মাহাবুব রহমান, হিমেল আহমেদ, কাজী জরিফ, রানা আহমেদ, আরফিন আহমেদ, আজমাইন মাহতাব শান্ত, সাঈদ হোসাইন অন্তর, রানা সাব্বির, নাজমুল খান শান্ত, রানা খান ও আদনান ফয়সাল প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD