শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ডাঃ বিরুর মায়ের মৃত্যুতে নোয়াগাঁও ইউনিয়ন আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির গভীর শোক প্রকাশ স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে আরিফুল আলম অপু’র নেতৃত্বে বিশাল মিছিল না’গঞ্জ জেলা ও মহানগর জাপা’র সম্মেলন প্রস্তুত কমিটিকে খায়রুল বাশার ভূঁইয়া’র শুভেচ্ছা মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেছেন আরজু ভূঁইয়া স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের নেতৃত্বে বিশাল মিছিল স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে আবুল হাসনাত জনি’র নেতৃত্বে বিশাল মিছিল মদনপুরে এম এ রশিদের উদ্যোগে দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তারাই বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দিয়েছে-ভিপি বাদল বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে মুসলিম ও জয়নালের নেতৃত্বে বিশাল মিছিল মদনপুরের দেওয়ানবাগে সড়ক দূর্ঘটনায় ৩জন মারাত্মকভাবে আহত

মদনপুর ইউথ ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেছেন কায়সার ভূঁইয়া

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
মদনপুর ইউথ ক্লাবের উদ্যোগে (২৫ ডিসেম্বর) শুক্রবার সন্ধ্যায় বন্দর উপজেলার মদনপুর রিয়াজুল উলুম আলিম মাদ্রাসা সংলগ্ন বাজারের মাঠে ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে।

উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে অত্র মদনপুর ইউথ ক্লাবের উপদেষ্টা কায়সার ভূঁইয়া উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করার পাশাপাশি উদ্বোধনী খেলা উপভোগ করেন এবং সকল খেলোয়ারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

খেলার প্রাক্কালে উদ্বোধকের বক্তব্যে কায়সার ভূঁইয়া উপস্থিতদের উদ্দেশ্যে বলেন, ‘মাদক ও সন্ত্রাসমুক্ত একটি আলোকিত সমাজ গড়তে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক ও সন্ত্রাস সহ সকল অন্যায় থেকে বিরত রাখতে। খেলাধুলায় সম্পৃক্ত থাকলে বাজে অভ্যাসগুলো থেকে দূরে থাকা যায়। সামাজিক অবক্ষয় রোধে আমাদেরকে বেশী বেশী খেলাধুলায় মনোযোগ দিতে হবে। যুবকদের যে কোন ভালো আয়োজনে আমার পক্ষ থেকে সকল সহায়তা অব্যাহত থাকবে। ভাল কাজে আমি সর্বদা পাশে থাকি এবং আজীবন পাশে থাকব ইনশাআল্লাহ। শুধু হারবো বা জিতবো সেই চিন্তা করে খেলাধুলা করলে চলবেনা। খেলাধুলা আনন্দ ও বিনোদন দেয় এবং এটি একটি ভাল ব্যায়াম। চ্যাম্পিয়ন ও রানারআপ যারাই হবে দুই দলকেই আমি অগ্রীম অভিনন্দন জানাচ্ছি। অনেক ত্যাগ ও তিতিক্ষার পর আমাদের স্বাধীনতা অর্জিত হয়েছে। বিজয়ের মাসে সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদেরকে আমি গভীর শ্রদ্ধা জানাচ্ছি। সবাই যাতে জান্নাতবাসী হন সেজন্য মহান আল্লাহর নিকট দোয়া কামনা করছি’।

এসময় সোনারগাঁ উপজেলা যুবলীগের সহ-সভাপতি আরমান আহম্মেদ মেরাজ, বন্দর উপজেলা যুবলীগের সদস্য ইকবাল হোসেন ভূঁইয়া, সারোয়ার হোসেন কিরণ, এনামুর রশিদ রুবেল, কামরুজ্জামান, মামুন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা, খেলার আয়োজকরা সহ ক্রীড়ামোদি শত শত দর্শকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD