শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ডাঃ বিরুর মায়ের মৃত্যুতে নোয়াগাঁও ইউনিয়ন আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির গভীর শোক প্রকাশ স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে আরিফুল আলম অপু’র নেতৃত্বে বিশাল মিছিল না’গঞ্জ জেলা ও মহানগর জাপা’র সম্মেলন প্রস্তুত কমিটিকে খায়রুল বাশার ভূঁইয়া’র শুভেচ্ছা মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেছেন আরজু ভূঁইয়া স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের নেতৃত্বে বিশাল মিছিল স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে আবুল হাসনাত জনি’র নেতৃত্বে বিশাল মিছিল মদনপুরে এম এ রশিদের উদ্যোগে দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তারাই বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দিয়েছে-ভিপি বাদল বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে মুসলিম ও জয়নালের নেতৃত্বে বিশাল মিছিল মদনপুরের দেওয়ানবাগে সড়ক দূর্ঘটনায় ৩জন মারাত্মকভাবে আহত

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধুকে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন কুড়িপাড়া উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ

প্রেস বিজ্ঞপ্তিঃ
১০ই জানুয়ারি স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙ্গালীর স্বপ্নদ্রষ্টা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস।

এ দিবস উপলক্ষ্যে এক বিবৃতিতে নাসিক ২৭নং ওয়ার্ডের (বন্দরের) ঐতিহ্যবাহী কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি ও মুছাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাকসুদ হোসেন জানান ‘১৯৭২ সালের এই দিনে পাকিস্তানের কারাগার থেকে মুক্ত হয়ে বঙ্গবন্ধু ফিরে আসেন তাঁর স্বপ্নের স্বাধীন দেশে। সেদিন বঙ্গবন্ধুকে বরণ করতে লাখো মানুষের ঢল নামে বিমানবন্দরে। স্বাধীনতার পর একটি যুদ্ধবিধ্বস্ত দেশ পূণর্গঠনে বঙ্গবন্ধু এবং তাঁর নেতৃত্বাধীন আ’লীগ সরকার নানাবিধ বাধাবিপত্তির সম্মুখিন হয়। পাক বাহিনীর হামলায় যাতায়াত ব্যবস্থা এবং শিল্প কারখানাগুলো পুরোপুরি ধবংস হয়ে যায়। স্কুল, কলেজ ও খাদ্য গুদাম গুলো সম্পূর্ণরূপে পুড়ে যায়। তিনি দেশের অর্থনীতিকে চাঙ্গা করা এবং জাতীয় ঐক্য গঠনের স্বপ্ন দেখেছিলেন, এর ফলে দেশে উন্নয়নের সুবাতাস বইতে থাকে, জনগণ বিভিন্ন ব্যবসা ও চাকুরিতে নিয়োজিত হতে থাকে, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমে আসে এবং দেশে ফিরে আসে রাজনৈতিক স্থিতিশীলতা। এই বিশেষ দিন উপলক্ষ্যে বঙ্গবন্ধুকে গভীরভাবে স্মরণ করছি ও তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি’।

তাছাড়া স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুকে গভীরভাবে স্মরণ সহ তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন অত্র স্কুলের প্রধান শিক্ষক কামাল হোসেন, সহকারি প্রধান শিক্ষক শাহ কামাল হুসাইন, ম্যানেজিং কমিটির সাধারণ শিক্ষক সদস্য শাহ গোলাম রব্বানী, তায়ফুর রহমান বাবুল, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য মোসাম্মৎ রেক্সোনা, অভিভাবক সদস্য মোঃ ফারুক, মনিরুজ্জামান (জামান), শফিকুল ইসলাম ও নূর আলম ভূঁইয়া (ফারুক), সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য নাজমা আক্তার, দাতা সদস্য আব্দুর রহিম মিয়া, কো-অপ্ট সদস্য মোঃ কাইয়ুম সহ সকল শিক্ষক-শিক্ষিকামন্ডলী ও স্কুলের সাথে সম্পৃক্তরা।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD