শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
ডাঃ বিরুর মায়ের মৃত্যুতে নোয়াগাঁও ইউনিয়ন আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির গভীর শোক প্রকাশ স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে আরিফুল আলম অপু’র নেতৃত্বে বিশাল মিছিল না’গঞ্জ জেলা ও মহানগর জাপা’র সম্মেলন প্রস্তুত কমিটিকে খায়রুল বাশার ভূঁইয়া’র শুভেচ্ছা মদনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেছেন আরজু ভূঁইয়া স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে ধামগড় ইউনিয়ন শ্রমিক লীগের নেতৃত্বে বিশাল মিছিল স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে আবুল হাসনাত জনি’র নেতৃত্বে বিশাল মিছিল মদনপুরে এম এ রশিদের উদ্যোগে দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তারাই বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দিয়েছে-ভিপি বাদল বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভা সফল করতে মুসলিম ও জয়নালের নেতৃত্বে বিশাল মিছিল মদনপুরের দেওয়ানবাগে সড়ক দূর্ঘটনায় ৩জন মারাত্মকভাবে আহত

বন্দরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগ // অভিযুক্তদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন

বন্দরে গার্মেন্টস্ কর্মী (২২) নামে এক তরুনীকে ৫ হাজার টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে চিহিৃত মাদক ব্যবসায়ী মাসুদের বিরুদ্ধে।

১০জানুয়ারী রবিবার সন্ধ্যায় কাইতাখালী এলাকার মমিন মিয়ার জমির পাশে নির্জন স্থানে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় রবিবার রাত ৯টায় ধর্ষিতা তরুনীকে মুমুর্ষ অবস্থায় ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, নবীগঞ্জ বড়বাড়ী এলাকার বুলুমিয়ার ছেলে মাদক ব্যবসায়ী মাসুদ মিয়ার সাথে বন্দর কলাবাগ এলাকার ধর্ষনের শিকার ওই তরুনী একই সঙ্গে নারায়ণগঞ্জ শহরের রিভারভিউ মার্কেটের একটি গার্মেন্টেসে কাজ করত। সে সুবাদে উভয়ের সঙ্গে পূর্ব পরিচিত ও সখ্যতা গড়ে উঠে। মাদক ব্যবসায়ী মাসুদ ওই তরুনীর কাছে কয়েকমাস পূর্বে ৫হাজার টাকা ধার নেয় এবং বেতন পেলেই পরিশোধ করবে বলে প্রতিশ্রুতি দেয়। পরে ওই তরুনী তার পাওনা টাকা চাইলে তাকে নবীগঞ্জ বড়বাড়ী এলাকায় দেখা করতে বলে। এর ধারাবাহিকতায় গত রবিবার ১০জানুয়ারী মাদক ব্যবসায়ী মাসুদ তার সহযোগী মিলন নামে একজনকে দিয়ে ওই তরুনীকে ফোন করে কাইতাখালী এলাকার মমিন মিয়ার জমিতে একটি কুঠুরিতে যেতে বলে। ওই কিশোরী সেখানে গেলে মাদক ব্যবসায়ী মাসুদসহ তার কয়েকজন সাঙ্গপাঙ্গদের সহযোগিতায় ওই কিশোরীকে নির্জনস্থানে নিয়ে কিশোরীর ইচ্ছার বিরোদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ধর্ষিতার শিকার ওই কিশোরী রিক্সাযোগে নবীগঞ্জ ইস্পাহানী তার বোনের বাড়িতে আসলে তার বোন ও তার বোন জামাতা নিরব তাকে দ্রুত মুমুর্ষ অবস্থায় ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় বন্দর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) তারিকুল ইসলাম বলেন, ধর্ষিতা ওই কিশোরীর চিকিৎসা চলছে। গতকাল রাতেই হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD