সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:২৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
৭ই মার্চ উপলক্ষ্যে বন্দরের মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ৭ই মার্চ উপলক্ষ্যে কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ৭ই মার্চে বঙ্গবন্ধুর দেয়া ভাষণটিই ছিল বাঙ্গালী জাতির মুক্তির সনদ-মাহবুব খাঁন ৭ই মার্চ উপলক্ষ্যে কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা, দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান বারদী ইউনিয়নবাসীর পক্ষ থেকে নাগিনা জোহার প্রতি লায়ন বাবুলের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ ৭ই মার্চ উপলক্ষ্যে না’গঞ্জ জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ সোনারগাঁ উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ সনমান্দী ইউপি’র ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের ব্যাপক গণসংযোগ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

বন্দরের ধামগড় কমিউনিটি ক্লিনিকে করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

আনোয়ার হোসেনঃ
বন্দর উপজেলার ধামগড়ে অবস্থিত ধামগড় কমিউনিটি ক্লিনিকে করোনা ভাইরাস প্রতিরোধে এবং সবাইকে সতর্ক থাকতে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে (২১ জানুয়ারি) বৃহস্পতিবার সকাল ১১টায় স্বাস্থ্য সচেতনতা ও স্বাস্থ্যবিধি মানার জন্য আগ্রহ এবং উৎসাহ করার কর্মসূচি পালন করা হয়েছে।

উক্ত কর্মসূচিতে ধামগড় ইউপি’র ৮নং ওয়ার্ড মেম্বার আব্দুল মোতালিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা হেলথ এন্ড ফ্যামিলি প্ল্যানিং অফিসার ডাঃ মেহেবুবা সাঈদ (সুমা) ও বিশেষ অতিথি হিসেবে ধামগড় ইউপি’র ৯নং ওয়ার্ড মেম্বার আমজাদ হোসেন উপস্থিত ছিলেন।

উক্ত কর্মসূচির এক পর্যায়ে অত্র কমিউনিটি ক্লিনিকের জমিদাতা মরহুম হাজী ছাইদুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করা হয় এবং তার আত্মার মাগফিরাত কামনা করা হয়।

তাছাড়া এসময় ডাঃ রনি বিশ্বাস ও ডাঃ সালমা বেগম, সংরক্ষিত মহিলা মেম্বার সুফিয়া বেগম, স্থানীয় সমাজসেবক হানিফ প্রধান, আমিনুল ইসলাম ও রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

কমিউনিটি ক্লিনিকের সাথে সম্পৃক্তরা ও উপস্থিত বক্তারা তাদের বক্তব্যে বলেন, ডাঃ মেহেবুবা আমাদের অত্র উপজেলার সকলকে সচেতন করতে ও সুস্থ রাখতে ব্যাপকভাবে শ্রম দিচ্ছেন ও কাজ করে চলেছেন। এজন্য তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তার অক্লান্ত শ্রমের কারণে আমাদের উপজেলার প্রতিটি মহিলা ও পুরুষ তাদের পরিবার পরিজন নিয়ে আজ অনেক সচেতন। যা সম্ভব হয়েছে আমাদের উপজেলা হেলথ এন্ড ফ্যামিলি প্ল্যানিং অফিসারের মাধ্যমে। দেশের প্রতিটি উপজেলায় এমন সচেতন অফিসার একান্তভাবে জরুরি বলে আমরা মনে করি।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD