শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুল খাঁন শান্তর নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুর রহমান সজীবের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় শফিকুল ইসলাম সাগরের নিন্দা জ্ঞাপন রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় লিটন খাঁনের ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন সোনারগাঁয়ে আওয়ামী লীগকে সংগঠিত ও শক্তিশালী করতে চাই-ডাঃ বিরু আলী আজগর ভূঁইয়া’র সুস্থতার জন্য সকলের নিকট তার পরিবারের দোয়া কামনা এইচ টি ইমামের মৃত্যুতে এড. আনিসুর রহমান দিপু’র গভীর শোক ও সমবেদনা প্রকাশ রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচারে সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মুক্তিযোদ্ধা আঃ আজিজের নামে পিডিবি হাইওয়ে রোড থেকে পারটেক্স সড়কটির নামকরণের দাবী আদালতের নির্দেশনা মেনেই স্থাপনা নির্মাণ করা হয়েছে দাবী বন্দরের মালিবাগের শাহীন মিয়ার

যারা দলের বদনাম করবে ও জনগণের খবর নেয় না তাদেরকে ভোট দিবেন না-ভিপি বাদল

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মরহুমা মনোয়ারা চৌধুরী, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মরহুম জাহিদ হাসান বাবু ও সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মরহুম আবু সিদ্দিকের আত্মার মাগফিরাত কামনা করে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ও সোনারগাঁও উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিটনের সার্বিক তত্বাবধানে কাঁচপুর ইউনিয়ন যুবলীগের প্রধান কার্যালয়ের সম্মুখে (২১ জানুয়ারি) বৃহস্পতিবার বিকেলে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেন ‘যাদের স্মরণে আজকের এই শোক সভা তাদের প্রতি দোয়া জানাচ্ছি যাতে মহান আল্লাহ তাদেরকে জান্নাতবাসী করেন। বাংলার দুঃখি ও মেহনতি মানুষের মুখে হাসি ফুটিয়ে তোলার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি অতন্দ্র প্রহরী ও নিদ্রাহীনভাবে কাজ করে চলেছেন। বিশে^র মানচিত্রে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশে হিসেবে সমাদৃত। তাই নৌকা মার্কার নাম বলে যারা দলের বদনাম করবে এবং যারা নির্বাচিত হবার পর জনগণের খবর নেয় না, তাদেরকে আপনারা ভোট দিবেন না’।

প্রধান বক্তার বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু) বলেন, ‘আমার মা (মনোয়ারা চৌধুরী) আমাকে সুশিক্ষায় শিক্ষিত করতে অনেক শ্রম দিয়েছেন। আমি ডাক্তার ও রাজনীতিবিদ হয়েছি তার অক্লান্ত পরিশ্রমে ও অনুপ্রেরণায়। মার কাছ থেকেই বঙ্গবন্ধুর কথা ও বাংলাদেশের ইতিহাস জেনেছি। সবার কাছে দোয়া চাই যাতে আমার মায়ের অনুপ্রেরণায় আমি বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রাখতে পারি এবং সোনারগাঁয়ের আওয়ামী লীগকে শক্তিশালী করতে পারি’।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল), প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির ১নং সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু), বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গির আলম, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য শামসুদ্দিন খাঁন আবু ও মাহমুদা আক্তার ফেন্সী, কাঁচপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান সবুর খাঁন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জাকির হোসাইন, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহম্মেদ মঞ্জু, সহ-সভাপতি নজরুল ইসলাম, বন্দর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইন, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক মাহবুব আলম মিলন, সদস্য সচিব সৈয়দ শামীম, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম প্রধান, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক গাজী আতাউর রহমান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা উর্মি আক্তার উপস্থিত ছিলেন।

তাছাড়া এসময় কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হানিফ ভূঁইয়া, সাধারণ সম্পাদক নাজমুল হক ভূঁইয়া, সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান মোল্লা, কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাসুম আহম্মেদ, সাধারণ সম্পাদক বাবুল হোসেন, কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD