সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৫০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
৭ই মার্চ উপলক্ষ্যে বন্দরের মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ৭ই মার্চ উপলক্ষ্যে কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ৭ই মার্চে বঙ্গবন্ধুর দেয়া ভাষণটিই ছিল বাঙ্গালী জাতির মুক্তির সনদ-মাহবুব খাঁন ৭ই মার্চ উপলক্ষ্যে কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা, দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান বারদী ইউনিয়নবাসীর পক্ষ থেকে নাগিনা জোহার প্রতি লায়ন বাবুলের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ ৭ই মার্চ উপলক্ষ্যে না’গঞ্জ জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ সোনারগাঁ উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ সনমান্দী ইউপি’র ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের ব্যাপক গণসংযোগ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

বন্দরের কলাগাছিয়ার ওমর ফারুক (উজ্জ্বল) ৩দিন ধরে নিখোঁজ

বন্দর সংবাদদাতাঃ
বন্দরের কলাগাছিয়া ইউনিয়নস্থ ঘারমোড়া সরদারবাড়ি এলাকায় মোঃ ওমর ফারুক উজ্জ্বল (২৩) নামের এক যুবক গত ৩দিন ধরে নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার বন্দর থানায় জিডি শেষে তারা বাবা শামিম সরদার উজ্জ্বলের নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এব্যাপারে বন্দর থানায় রুজু করা জিডি নং-৮৪১।
সূত্রমতে, গত ২০ জানুয়ারি সকালে উজ্জ্বল তার নিজ বাড়ি ঘারমোড়া হতে তার  বন্দরের অফিসে রওনা হয়ে নিরুদ্দেশ হয়ে যায়। এরপর তিনি বাড়িতে না ফেরায় পারিবারিকভাবে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর না পেয়ে তার বাবা শুক্রবার বিকেলে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি  রুজু করেন। তার বাবা জানান, উজ্জ্বলের সাথে কারোর কোন শত্রুতা ছিলো না। এমনকি বাড়িতে অভিমান করার মত কোন ঘটনা ইদানীং কালে ঘটে নি।
উজ্জ্বল নিখোঁজ পর ঐ এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশাসনের নিকট তাকে দ্রুত উদ্ধারের আকুতি জানিয়ে বেশ কয়েকটি পোস্ট করা হয়েছে।
নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD