সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
৭ই মার্চ উপলক্ষ্যে বন্দরের মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ৭ই মার্চ উপলক্ষ্যে কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ৭ই মার্চে বঙ্গবন্ধুর দেয়া ভাষণটিই ছিল বাঙ্গালী জাতির মুক্তির সনদ-মাহবুব খাঁন ৭ই মার্চ উপলক্ষ্যে কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা, দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান বারদী ইউনিয়নবাসীর পক্ষ থেকে নাগিনা জোহার প্রতি লায়ন বাবুলের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ ৭ই মার্চ উপলক্ষ্যে না’গঞ্জ জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ সোনারগাঁ উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ সনমান্দী ইউপি’র ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের ব্যাপক গণসংযোগ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

মদনপুর ইয়ুথ ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

দ্বীন ইসলাম হীরাঃ
মদনপুর ইয়ুথ ক্লাবের উদ্যোগে শুক্রবার রাতে বন্দর উপজেলার মদনপুর রিয়াজুল উলুম আলিম মাদ্রাসা সংলগ্ন বাজারের মাঠে ৩২টি দলের অংশগ্রহণে আয়োজিত মাসব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্টের (সিজন-২ এর) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় অহিদ ভূঁইয়া স্পোর্টিং ক্লাবকে ২-১ সেটের ব্যবধানে পরাজিত করে রিফাত ভূঁইয়া স্পোর্টিং ক্লাব শিরোপা অর্জন করে।

এ উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মদনপুর ইয়ুথ ক্লাবের উপদেষ্টা, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ কায়সার ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ইপিলিয়ন গ্রুপের এ.জি.এম মোঃ খোরশেদ ভূঁইয়া ও উদ্বোধক হিসেবে নরসিংদী জেলা ডিবি পুলিশের ওসি আবু তাহের দেওয়ান উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণের প্রাক্কালে প্রধান অতিথির বক্তৃতায় খোরশেদ ভূঁইয়া বলেন, ‘যুবকরা অবসর থাকে বিধায় অন্যায় কাজে ও মাদকে আসক্ত হয়ে যায়। তাদেরকে যদি খেলাধুলায় মনোযোগী করা যায়, তাহলে তারা মাদক থেকে দূরে থাকবে। যারা এ আয়োজন করেছেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি এবং সামনে অন্যান্য খেলাধুলার আয়োজন করতে হবে। যুবকদেরকে কিভাবে খেলাধুলায় সম্পৃক্ত করা যায়, আসুন আমরা সবাই সেই বিষয়ে চিন্তা করি। ইপিলিয়ন গ্রুপ খেলাধুলায় সবসময় উৎসাহ দিয়ে থাকে। আবারও খেলাধুলার আয়োজন করা হলে আমাদের সহায়তা অব্যাহত থাকবে’।

সভাপতির বক্তৃতায় কায়সার ভূঁইয়া বলেন, ‘খেলার আয়োজক, অংশগ্রহণকারী খেলোয়ার ও দর্শকদেরকে ধন্যবাদ জানাচ্ছি। ইনশাআল্লাহ আগামী বছর আবারো এ টুর্নামেন্টের আয়োজন করা হবে। যতদিন আমরা আছি প্রতিবছর এ টুর্নামেন্ট আয়োজন করে আপনাদেরকে আনন্দ দেয়ার চেষ্টা করবো। সামাজিক অবক্ষয় রোধে আমাদেরকে বেশী বেশী খেলাধুলায় মনোযোগ দিতে হবে। যুবকদের যে কোন ভালো আয়োজনে আমাদের পক্ষ থেকে সকল সহায়তা অব্যাহত থাকবে। ভাল কাজে আমরা সর্বদা পাশে থাকি এবং আজীবন পাশে থাকব ইনশাআল্লাহ’।

এসময় স্থানীয় তোফাজ্জল হোসেন ভূঁইয়া, ইকবাল হোসেন ভূঁইয়া, এনামুর রশিদ রুবেল, কামরুজ্জামান, ফয়সাল, নাসির মিয়া, শাকিল ভূঁইয়া, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা, খেলার আয়োজকরা সহ ক্রীড়ামোদি শত শত দর্শকরা উপস্থিত ছিলেন। বিজয়ী দলকে ফ্রিজ ও রানারআপ দলকে এলইডি টিভি পুরস্কার দেয়া হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD