সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
৭ই মার্চ উপলক্ষ্যে বন্দরের মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ৭ই মার্চ উপলক্ষ্যে কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ৭ই মার্চে বঙ্গবন্ধুর দেয়া ভাষণটিই ছিল বাঙ্গালী জাতির মুক্তির সনদ-মাহবুব খাঁন ৭ই মার্চ উপলক্ষ্যে কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা, দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান বারদী ইউনিয়নবাসীর পক্ষ থেকে নাগিনা জোহার প্রতি লায়ন বাবুলের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ ৭ই মার্চ উপলক্ষ্যে না’গঞ্জ জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ সোনারগাঁ উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ সনমান্দী ইউপি’র ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের ব্যাপক গণসংযোগ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

বন্দরে বস্তার ওয়েস্টেজ কারখানায় অগ্নিকান্ড

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ

বন্দরে ইলিয়াস ট্রেডার্স নামে এক বস্তার ওয়েস্টেজ ও চট্টি কারখানায় অগ্নিকান্ডের খবর পাওয়া গেছে। গত শনিবার দিবাগত রাত পৌনে ১টায় বন্দর থানার সোনাচরা এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের ঘটনায় প্রাণহানির ঘটনা না ঘটলেও কারখানার মেশিনারীজ পুড়ে গিয়ে প্রায় সাড়ে ১০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে মালিকপক্ষ গণমাধ্যমকে জানিয়েছেন।

অগ্নিকান্ডের ঘটনার সংবাদ পেয়ে বন্দর ফায়ার র্সাভিস দ্রুত ঘটনাস্থলে এসে ১ ঘন্টা ১০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। সংবাদ পেয়ে ধামগড় ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে ইলিয়াস ট্রেডার্সের মালিক আক্তার হোসেন গণমাধ্যমকে জানান, আমি বস্তার ওয়েস্টেজ ও চট্টি সংগ্রহ করে মেশিনের সাহায্যে নতুন করে তৈরি করে থাকি। গত শনিবার রাতে রাজনৈতিকভাবে প্রতিহিংসাপরায়ণ হয়ে ও পূর্ব শত্রুতার জের ধরে কে বা কাহারা অগ্নিসংযোগ করলে কারখানার মেশিনারীজ সহ অন্যান্য জিনিসপত্র পুড়ে গিয়ে আমার প্রায় সাড়ে ১০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD