শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
প্রধানমন্ত্রীর নির্দেশে সোনারগাঁয়ের বারদীতে লায়ন বাবুলের উদ্যোগে বৃক্ষরোপন ও বৃক্ষ বিতরণ বন্দরের চর ইসলামপুরে রাস্তার বেহাল দশা // দ্রুত সংস্কারের দাবী স্থানীয়দের বর্তমান বাজার দরের ভিত্তিতে ভূমি অধিগ্রহন করতে প্রধানমন্ত্রীর নিকট এক মুক্তিযোদ্ধার আবেদন সোনারগাঁ উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠনের কাঁচপুর বিসিক শাখার শুভ উদ্বোধন ওসমান পরিবারের নামে সড়ক ও সেতুর নামকরণে প্রধানমন্ত্রীকে মিলনের কৃতজ্ঞতা মদনপুর বাস স্ট্যান্ডে পকেটমারের উপদ্রব বৃদ্ধি // প্রশাসনের নজরদারী বাড়ানোর দাবী ৭১নং আমৈর কান্দাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজের উদ্বোধন বন্দরে ১০ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ওসমান পরিবারের নামে সড়ক ও সেতুর নামকরণে প্রধানমন্ত্রীকে আক্তার হোসেনের কৃতজ্ঞতা বন্দরে গৃহবধূকে অপহরণের পর ৫দিন আটকে রেখে গণধর্ষণ // প্রধান আসামী গুড্ডু গ্রেফতার

বন্দরে ৭২ঘন্টায় অজ্ঞানামা ধর্ষক গ্রেফতার 

বন্দর সংবাদদাতাঃ
বন্দরে মদনপুর এলাকায় ইপিলিয়ন গার্মেন্টসে চাকুরী দেয়ার কথা বলে এক যুবতীকে ধর্ষনের ঘটনায় অজ্ঞাতনামা আসামি তথা বাদশাকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ।  গত ১০ফেব্রুয়ারি হতে প্রায় ৭২ঘন্টার ব্যাপক অভিযানের পর শনিবার সকালে তাকে রূপগঞ্জের ডহরগাঁ এলাকা হতে গ্রেফতার করে পুলিশ।
ধৃত বাদশা ওরফে সোহাগ সুদুর ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার মৃত মোঃমতিন মিয়ার ছেলে।  সে বর্তমানে রূপগঞ্জের ডহরগাঁ এলাকায় বসবাস করে আসছে। ধৃতকে শনিবার দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।
প্রসঙ্গত, যুবতীটি গত ৯ফেব্রুয়ারি বন্দরের মদনপুরস্থ ইপিলিয়ন গার্মেন্টসে চাকুরী খোঁজার উদ্দেশ্যে আসেন।  এসময় অভিযুক্ত বাদশা নিজেকে ঐ গার্মেন্টসের কর্মচারী দাবি করে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে ঐ এলাকার একটি পরিত্যক্ত কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে যুবতী বন্দর থানায় অজ্ঞাত আসামি করে মামলা রুজু করলে পুলিশ ঐ এলাকার সিসি টিভি ফুটেজ সংগ্রহ করলে ভুক্তভোগী  আসামিকে চিহ্নিত করতে সক্ষম হন। পরে পুলিশ বন্দর,রুপগঞ্জসহ আশপাশের এলাকায় ব্যাপক অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হন।
নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD