সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
৭ই মার্চ উপলক্ষ্যে বন্দরের মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ৭ই মার্চ উপলক্ষ্যে কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ৭ই মার্চে বঙ্গবন্ধুর দেয়া ভাষণটিই ছিল বাঙ্গালী জাতির মুক্তির সনদ-মাহবুব খাঁন ৭ই মার্চ উপলক্ষ্যে কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা, দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান বারদী ইউনিয়নবাসীর পক্ষ থেকে নাগিনা জোহার প্রতি লায়ন বাবুলের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ ৭ই মার্চ উপলক্ষ্যে না’গঞ্জ জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ সোনারগাঁ উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ সনমান্দী ইউপি’র ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের ব্যাপক গণসংযোগ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

ভিপি বাদলকে মেয়র হিসেবে দেখতে চান সেলিম ওসমানের এমন বক্তব্যকে শাহাদাৎ হোসেনের সাধূবাদ

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল) কে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র হিসেবে দেখতে চান, এমনটাই অভিপ্রায় ব্যক্ত করেছেন নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম সেলিম ওসমান।

এমন বক্তব্যে দানবীর ও মহানুভব এমপি একেএম সেলিম ওসমানকে সাধূবাদ ও তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা শাহাদাৎ হোসেন।

গণমাধ্যমকে দেয়া এক বার্তায় শাহাদাৎ হোসেন বলেন, ‘মাননীয় এমপি সেলিম ওসমানের বক্তব্য এটা আমাদের প্রাণের দাবী। তার এই বক্তব্যকে আমরা সাধূবাদ জানাই এবং তার প্রতি কৃতজ্ঞতা জানাই। ভিপি বাদল ভাই দীর্ঘদিন ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতি করে বর্তমানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি দলের দুঃসময়ের কান্ডারী, সকল আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু অগ্রনায়ক, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন কর্মী। সত্যিকার অর্থেই তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র হবার যোগ্যতা রাখেন। তিনি মেয়র হলে জনসাধারণ তার কাঙ্খিত সেবা পাবে, উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এবং আওয়ামী লীগের প্রতি মানুষের আস্থা বাড়বে। সেক্ষেত্রে সাংগঠনিক কার্যক্রম সুদৃঢ় হবার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাত আরো শক্তিশালী হবে বলে আমরা বিশ্বাস করি। নারায়ণগঞ্জ-৫ আসনের গণমানুষের প্রিয়মুখ একেএম সেলিম ওসমান মহোদয় ও নারায়ণগঞ্জের আওয়ামী রাজনীতির সিংহপুরুষ এবং নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান মহোদয় উভয়ে যদি ভিপি বাদল ভাইয়ের পাশে থাকেন তাহলে অবশ্যই বাদল ভাই মেয়র হবেন এবং জনগণ তাদের কাঙ্খিত সেবা পাবেন।

উল্লেখ্য, (১২ ফেব্রুয়ারি) শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের গোগনগর ইউনিয়নের সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের নতুন অডিটোরিয়ামের শুভ উদ্বোধন ও গোগনগর ইউনিয়নের উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় উপস্থিত থেকে এমপি সেলিম ওসমান তিনি তার বক্তব্যে বলেছেন, ‘আজকে যদি আমার স্নেহের বাদল এখানে থাকতো তাহলে ওকে আমি বলতাম, তোমাদের সময় হয়ে গেছে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে মেয়র হিসেবে বসার যোগ্যতা কিন্তু আমার বাদলই রাখে। আমি তোমাকে আগামী সিটি করপোরেশনের মেয়র হিসেবে দেখতে চাই’।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD