সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:০১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
৭ই মার্চ উপলক্ষ্যে বন্দরের মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ৭ই মার্চ উপলক্ষ্যে কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ৭ই মার্চে বঙ্গবন্ধুর দেয়া ভাষণটিই ছিল বাঙ্গালী জাতির মুক্তির সনদ-মাহবুব খাঁন ৭ই মার্চ উপলক্ষ্যে কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা, দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান বারদী ইউনিয়নবাসীর পক্ষ থেকে নাগিনা জোহার প্রতি লায়ন বাবুলের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ ৭ই মার্চ উপলক্ষ্যে না’গঞ্জ জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ সোনারগাঁ উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পণ সনমান্দী ইউপি’র ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের ব্যাপক গণসংযোগ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

শামীম ওসমান ও সেলিম ওসমানকে নিয়ে আইভীর বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন ভিপি বাদল

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান মহোদয়কে নিয়ে মেয়র সেলিনা হায়াৎ আইভী যে বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল)।

গণমাধ্যমকে দেয়া এক বার্তায় আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেন, ‘একেএম শামীম ওসমান তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদরের ছোট ভাই, একজন রাজনীতিবিদ ও সংসদ সদস্য। পক্ষান্তরে একেএম সেলিম ওসমান তিনি একজন দানবীর সংসদ সদস্য হিসেবে সর্বজনস্বীকৃত। উভয়কে নিয়ে মেয়র আইভী যে অশালীন বক্তব্য দিয়েছেন, তা যথেষ্ঠ উদ্ধত্বপূর্ণ। তার এধরণের বক্তব্য অসুস্থতার ইঙ্গিত বহন করে, যা দলীয় ভাবমূর্তিকে বিনষ্ট করছে।

তিনি ক্রমশ আদব-কায়দা বিবর্জিত বক্তব্য দিয়ে যাচ্ছেন যার ফলে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। এমপি শামীম ওসমান ও এমপি সেলিম ওসমান তো দূরের কথা, তিনি উভয় নেতার সর্বকনিষ্ঠ কোন কর্মীকে নিয়েও এধরণের অশালীন বক্তব্য দেয়ার এখতিয়ার রাখেন না। আইভীর বক্তব্যের বিরুদ্ধে আমি প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাচ্ছি এবং তাকে শালীনতা বজায় রেখে বক্তব্য দেয়ার আহবান জানাচ্ছি’।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD