বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাহাবুব পারভেজ সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার হোসেন আনু শামীম ওসমান ও ডাঃ বিরুর পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নাসির উদ্দিন কাঁচপুর ইউপি’র ১নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ উজ্জল ধামগড় ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীফ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-শাহাদাৎ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-মোঃ শফিউল্লাহ মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন অহিদ ভূঁইয়া আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-সামছুল আলম (নয়ন) সনমান্দী ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম

নাসিক ২৭নং ওয়ার্ডে জনগণের দোয়া নিলেন কাউন্সিলর প্রার্থী আহাম্মদ আলী

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনকে সামনে রেখে ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আহাম্মদ আলী স্থানীয় জনসাধারণের কাছ থেকে দোয়া নিয়েছেন এবং তার জন্য সমর্থন প্রত্যাশা করেছেন।

(২৬ ফেব্রুয়ারি) শুক্রবার বাদ আসর অত্র ওয়ার্ডের হরিপুর বাজারে হরিপুর, বঙ্গশাসন, নাজিরগঞ্জ সহ আশেপাশের এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের জনসাধারণের উপস্থিতিতে আহাম্মদ আলীর সফলতা কামনা করে দোয়া করা হয়েছে। এর পূর্বে একই দিনে হরিপুর আল মদিনা জামে মসজিদে জুমআর নামাযের সময় আহাম্মদ আলী কাউন্সিলর প্রার্থী হিসেবে মসজিদে উপস্থিত সকল মুসল্লীর কাছ থেকে দোয়া চেয়েছেন। উক্ত দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে তার নির্বাচনী কার্যক্রম শুরু হলো এবং সমগ্র ওয়ার্ডে উঠান বৈঠক ও গণসংযোগ কার্যক্রম চলবে বলে জানান কাউন্সিলর প্রার্থী ও বন্দর থানা শ্রমিক লীগের সহ-সভাপতি আহাম্মদ আলী।

হরিপুর আল মদিনা জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মাওলানা মুফতি হাবীবুল্লাহ’র পরিচালিত দোয়ায় সাজু ভূঁইয়া, মোস্তফা মিয়া, মুসলিম, বাবু করিম, রমজান, বাবুল কন্ট্রাক্টর, হাফিজুর রহমান, হারুন অর রশিদ, হাজী হারুন, আশিক, গোলজার হোসেন, ইকবাল, জয়নাল, বাবুল সরদার সহ স্থানীয় অসংখ্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে দোয়ায় শরিক হয়েছেন। দোয়া শেষে উপস্থিতদের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD