বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাহাবুব পারভেজ সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার হোসেন আনু শামীম ওসমান ও ডাঃ বিরুর পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নাসির উদ্দিন কাঁচপুর ইউপি’র ১নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ উজ্জল ধামগড় ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীফ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-শাহাদাৎ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-মোঃ শফিউল্লাহ মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন অহিদ ভূঁইয়া আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-সামছুল আলম (নয়ন) সনমান্দী ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম

এইচ টি ইমামের মৃত্যুতে এড. আনিসুর রহমান দিপু’র গভীর শোক ও সমবেদনা প্রকাশ

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য এইচ টি ইমাম মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার প্রথম প্রহরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮২ বছর।

তার মৃত্যুতে গভীর শোক সহ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আনিসুর রহমান দিপু।

গণমাধ্যমকে দেয়া এক শোক বার্তায় এডভোকেট দিপু জানান, ‘তিনি অনেক গুণে গুণান্বিত একজন মানুষ ছিলেন। বাংলাদেশের প্রশাসনিক সার্ভিসে তার অবদান অসীম। তিনি তার কর্মদক্ষতা ও গুণের কারণে চিরস্মরণীয় হয়ে থাকবেন। তার মৃত্যুতে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিককে ও বাংলাদেশ আওয়ামী লীগের একজন বলিষ্ঠ নেতাকে আমরা হারালাম। তার বিয়োগে যে শূণ্যতার সৃষ্টি হলো তা কোনদিন পূরণ হবার নয়। আমরা তাকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।

আমি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি এবং আল্লাহ যাতে তাকে জান্নাত নসীব করেন সেই দোয়া জানাচ্ছি ও শোক সন্তপ্ত সমগ্র পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি’।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD