বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাহাবুব পারভেজ সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার হোসেন আনু শামীম ওসমান ও ডাঃ বিরুর পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নাসির উদ্দিন কাঁচপুর ইউপি’র ১নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ উজ্জল ধামগড় ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীফ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-শাহাদাৎ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-মোঃ শফিউল্লাহ মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন অহিদ ভূঁইয়া আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-সামছুল আলম (নয়ন) সনমান্দী ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম

রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচারে সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে (৪ মার্চ) বৃহস্পতিবার সকাল ১১টায় সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত অত্র উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সম্মুখে এক বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপস্থিত যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, ‘রফিকুল ইসলাম নান্নু আওয়ামী লীগের দুঃসময়ের একজন বলিষ্ঠ কর্মী। বহুবার কারাবরণ সহ বহু নির্যাতন ও অত্যাচার সহ্য করে তিনি দলের আদর্শ সমুন্নত রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মা, মাটি ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। সোনারগাঁ উপজেলা ও প্রতিটি ইউনিয়ন যুবলীগের নেতা-কর্মীরা রফিকুল ইসলাম নান্নুর নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে। তিনি যে বিষয়ে কিছুই জানেন না, এমন বিষয়ে তাকে জড়িয়ে অপপ্রচার চালানোয় আমরা নিন্দা জানাচ্ছি। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসাপরায়ন হয়ে একটি মহলের ইন্ধনে এধরণের অপপ্রচার চালানো হচ্ছে বলে আমাদের বিশ্বাস। ভবিষ্যতে এধরণের অপপ্রচার চালানো হলে আমরা রাজপথে নামবো এবং কঠিন কর্মসূচি দিতে বাধ্য হবো’।

এক বক্তৃতায় রফিকুল ইসলাম নান্নু বলেন, ‘আমার জানামতে কারোর জায়গা সম্পত্তি বা অর্থের প্রতি আমি কখনো লোভ করিনি। এমন কোন প্রমান কেউ দিতে পারবেনা। মেঘনা উপজেলার মোহসিন নামের এক ব্যক্তির জায়গা আমি দখল করেছি এমন ভিত্তিহীন তথ্য দিয়ে বুধবার স্থানীয় কিছু পত্রিকায় আমার বিরুদ্ধে খবর ছাপা হয়েছে। সাংবাদিক ভাইদেরকে অনুরোধ জানাবো, আপনারা সঠিকভাবে তদন্ত করে দেখুন। যদি আমি এক ইঞ্চি জায়গা দখল করে থাকি তাহলে আমি ঘোষণা দিচ্ছি এই মুহুর্তে যুবলীগ থেকে পদত্যাগ করবো। জাতির বিবেক সাংবাদিকদের কাছে বিচার দিলাম কেন বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করে আমার মান সম্মান ক্ষুন্ন করা হলো। কিছুদিন পূর্বেও ফেসবুকে আমার নামে ফেইক আইডি খুলে আমার জনপ্রিয়তা নষ্ট করতে ষড়যন্ত্র চালানো হয়েছে। এ বিষয়টিও একটি ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ। বিএনপি জামায়াতের দোসররা আমার নেতৃত্বের প্রতি ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্র করছে। সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ জানাবো, আপনারা সঠিকভাবে তদন্ত করে কলমের মাধ্যমে যারা প্রকৃত দোষী তাদের মুখোশ খুলে দিন’।

এসময় সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, সহ-সভাপতি মতিউর রহমান, সহ-সভাপতি আরমান আহম্মেদ মেরাজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম, সাধারণ সম্পাদক এফ এইচ বাবু, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম, মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজীব, বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নবী, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির খাঁন, যুবলীগ নেতা নাজমুল খাঁন শান্ত, আদনান ফয়সাল, রানা খাঁন, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর, শ্রমিক লীগ নেতা রফিকুল ইসলাম সহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD